"... খুব মিস করছি", আইপিএল শুরুর আগে আবেগঘন শামি

শামির সঙ্গে দাম্পত্য কলহের পর আইরাকে নিয়ে হাসিন এখন একাই থাকেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 14, 2020, 01:38 PM IST
 "... খুব মিস করছি", আইপিএল শুরুর আগে আবেগঘন শামি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  আর কয়েক দিনের অপেক্ষা।  তারপরই আমিরশাহিতে হইহই করে শুরু হয়ে যাবে আইপিএল। দীর্ঘদিন পর মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররাও। জোরকদমে চলছে সব দলেরই অনুশীলন। তুঙ্গে প্রস্তুতি। তবে এসবের মাঝেও মন খারাপ ভারতীয় পেসার মহম্মদ শামির।  অনেকদিন ছোট্ট মেয়েকে দেখেন না। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে আবেগঘন মন্তব্য করলেন কিংস ইলেভেন পঞ্জাবের ভারতীয় পেসার।

 

মহম্মদ শামি-হাসিন জাহান এর দাম্পত্য জীবনের সমস্যায় ছোট্ট আইরাকে অবশ্য অনেক কিছুই মিস করতে হয়। কারণ শামির সঙ্গে দাম্পত্য কলহের পর আইরাকে নিয়ে হাসিন এখন একাই থাকেন। দুজনের মধ্যে এখনও আইনি জটিলতা চলছে। এদিকে পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে শামি বলেন, "লকডাউনের কারণে অনেকদিন হয়ে গেল মেয়েকে দেখিনি। ও খুব তাড়াতাড়ি বড় হচ্ছে। আমি খুব মিস করছি ওকে।"

এদিকে করোনার কারণে লকডাউন পর্ব মিটিয়ে বহুদিন পর আবার বাইশ গজে ফিরে আসা প্রসঙ্গে শামি জানান, "অনেকদিন পর আবার ক্রিকেট খেলব বাচ্চারা যে রকম লজেন্স দেখলে খুশি হয় ক্রিকেটাররাও তেমনই খুশি হচ্ছে। আমরা অনুশীলন ম্যাচ খেলেছি। আস্তে আস্তে ছন্দে ফিরছে সবাই। তবে আমার কিন্তু কোনও পার্থক্য মনে হচ্ছে না।"

আরও পড়ুন - IPL 2020:  রাজস্থান রয়্যালসে নতুন ভূমিকায় ফিরে এলেন শেন ওয়ার্ন

.