IPL 2020: মাহিকে মিস করছি বলে জানালেন সাক্ষী

এবারের আইপিএল সবদিক থেকেই আলাদা। কারণ এবার আইপিএলে গ্যালারিতে দর্শকদের পাশাপাশি নেই ক্রিকেটারদের স্ত্রী এবং পরিবার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 2, 2020, 09:38 PM IST
IPL 2020: মাহিকে মিস করছি বলে জানালেন সাক্ষী
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  করোনা মহামারির মধ্যেও আইপিএল বন্ধ নেই। ক্রোড়পতি লিগ দেশে আয়োজন করতে পারেনি বিসিসিআই। বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলির বোর্ড নিরাপদ ভেন্যু হিসেবে বেছে নিয়েছে সংযুক্ত আরব আমিরশাহি। তাই এবারের আইপিএলে স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি সবচেয়ে গুরত্ব পাচ্ছে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই হচ্ছে প্রতিটি ম্যাচ।

তাই এবারের আইপিএল সবদিক থেকেই আলাদা। কারণ এবার আইপিএলে গ্যালারিতে দর্শকদের পাশাপাশি নেই ক্রিকেটারদের স্ত্রী এবং পরিবার। আর তেমনটা করতে হলে ক্রিকেটারদের মতো তাদের পরিবারের সদস্যদেরকে কমপক্ষে দু মাসের জৈব সুরক্ষা বলয়ে থাকতে হত। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা এবং রোহিত শর্মার স্ত্রী রীতিকা ছাড়া অধিকাংশ ক্রিকেটারেরই পরিবার দেশে রয়েছেন। আমিরশাহিতে যান নি ধোনি পত্নী সাক্ষীও। আর তাই মহেন্দ্র সিং ধোনির কাছে থাকতে না পেরে তাঁকে মিস করছেন বলে জানিয়েছেন সাক্ষী।

 

সাধারণভাবে দেখা যায় আইপিএলের সময় ধোনি পত্নী সাক্ষী এবং মেয়ে জিভা মাঠে ম্যাচ দেখতে যান। এবার অবশ্য টিভিতে আইপিএল উপভোগ করছেন। মাঠে গিয়ে গলা ফাটানোর সেই সুযোগ এবার নেই। এক সাক্ষাৎকারে সাক্ষী বলেছেন, "এবার স্টেডিয়াম থেকে আইপিএলের ম্যাচ দেখা হচ্ছে না। তবে সেটা খুব একটা মিস করছি না। কারণ টিভিতে মন দিয়ে খেলা দেখছি। আসলে আমি মিস করছি আমার স্বামীকে। অবশ্য সেখানে গেলে দু মাসের বেশি সময় জৈব সুরক্ষা বলয় থাকতে হত। আমার আর জিভার পক্ষে তা খুবই মুশকিল।"

 

আরও পড়ুন - ছেলেদের আইপিএলে কেউ না খেললেও এবার মেয়েদের আইপিএলে খেলবেন দুই বাংলাদেশি ক্রিকেটার

.