চাহালকে ব্লক করে দেওয়ার হুমকি দিলেন গেইল, অশান্তির উত্স TikTok

চাহালের টিকটক ভিডিয়ো নিয়ে বিদ্রুপ করলেন এবার ক্যারিবিয়ান সুপারস্টার ক্রিস গেইল। 

Updated By: Apr 26, 2020, 05:49 PM IST
চাহালকে ব্লক করে দেওয়ার হুমকি দিলেন গেইল, অশান্তির উত্স TikTok

নিজস্ব প্রতিবেদন— চাহাল টিভি হিট। টিকটকে চাহালের একের পর এক ভিডিয়ো দেখার লোকের অভাব নেই। অনেকেই তাঁর সেই ভিডিয়ো পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতে যুজবেন্দ্র চাহালের ফ্যান—ফলোয়ার্স খারাপ নেই। তবুও তাঁকে নিয়ে কাছের লোকেরাই ঠাট্টা করেন। কাছের লোক বলতে টিম ইন্ডিয়ায় তাঁর সতীর্থরা। বিরাট কোহলি থেকে শুরু করে রোহিত শর্মা। কেউই তাঁকে নিয়ে মজা করার সুযোগ ছাড়েন না। চাহাল টিকটকে নিয়মিত ভিডিয়ো পোস্ট করেন। তবে তাঁর সেই ভিডিয়ো অপছন্দ করার লোকেরও যে অভাব নেই, সেটা এতদিনে বোঝা যাচ্ছে।

চাহালের টিকটক ভিডিয়ো নিয়ে বিদ্রুপ করলেন এবার ক্যারিবিয়ান সুপারস্টার ক্রিস গেইল। ২৯ বছর বয়ী চাহালের টিকটক ভিডিয়ো নিয়ে প্রায়ই মজা করেন বিরাট কোহলি। ইনস্টাগ্রাম লাইভ আড্ডায় এবি ডিভিলিয়ার্সকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, তোমার দেখে মনেই হবে না যে এই ছেলেটা আন্তর্জাতিক ক্রিকেট খেলে। এটাও মনে হবে না যে ওর বয়স ২৯। একবার ওর ভিডিওগুলো দেখো পারলে। ও একেবারে জোকার। চাহাল অবশ্য এসব নিয়ে কখনও প্রতিক্রিয়া দেন না। তিনি হাসিমুখেও এসব ঠাট্টা মেনে নেন। তবে তাঁর সেই হাসিমুখের কদর অনেকে রাখতে জানেন না। এই যেমন গেইল। চাহালকে কড়া কথা শোনালেন তিনি। অকারণেই।

আরও পড়ুন— এত হার, বছরের পর বছর ব্যর্থতা! তবু কেন আরসিবি ছাড়েন না, জানালেন কোহলি

ইনস্টাগ্রাম লাইভ সেশনে এসে চাহালকে গেইল বললেন, টিকটক যেন ব্লক করে দেয় তোমাকে। আমি এটা মজা করে বলছি না। সোশ্যাল মিডিয়ায় তোমাকে দেখতে বড্ড বিরক্তিকর লাগে। তোমার এখনই নিজে থেকে সোশ্যাল মিডিয়া ছেড়ে বেরিয়ে আসা উচিৎ। আমরা সবাই চাহালকে দেখে দেখে ক্লান্ত হয়ে পড়েছি। জীবদ্দশায় তোমাকে আর আমি দেখতে চাই না। আমি তোমাকে ব্লক করে দেব এবার।