আবার প্রকাশ্যে এল 'ধোনি-প্রীতি'

সম্প্রতি একটি অনুষ্ঠানে প্রীতি জিন্টাকে প্রশ্ন করা হয়েছিল, বর্তমানে যাঁরা আইপিএল খেলছেন তাঁদের মধ্যে কাকে তিনি তাঁর দলে নিতে চান?

Updated By: May 28, 2018, 04:48 PM IST
আবার প্রকাশ্যে এল 'ধোনি-প্রীতি'

নিজস্ব প্রতিবেদন : ইচ্ছেরা কি সত্যিই ছুটে চলে? না কি ইচ্ছেরা মনের মাঝে আনাগোনা করে? বলা সত্যিই বড় কঠিন। অবুঝ মন, তাই হয়তো আবারও 'ধোনি-প্রীতি'-র কথা প্রকাশ্যে বললেন পঞ্জাবের মালকিন। সেই সঙ্গে একরাশ হতাশাও বেরিয়ে এল নায়িকার কণ্ঠ থেকে। তাঁর দলে যে কখনও মহেন্দ্র সিং ধোনি খেলবেন না, সেটা কিছুতেই মন থেকে মেনে নিতে পারেননি বলিউড কুইন প্রীতি জিন্টা।

আরও পড়ুন-  ওয়াটসনের নতুন নাম দিলেন মাহি

সম্প্রতি একটি অনুষ্ঠানে প্রীতি জিন্টাকে প্রশ্ন করা হয়েছিল, বর্তমানে যাঁরা আইপিএল খেলছেন তাঁদের মধ্যে কাকে তিনি তাঁর দলে নিতে চান? তাঁর ইচ্ছে কোনওদিন পূরণ হবে না জেনেও প্রীতির উত্তর ছিল ধোনি। তিনি বলেন, "একমাত্র প্লেয়ার, যাঁকে আমি সবসময় আমার দলে চেয়েছি, কিন্তু জানি এটা কখনও হবে না... সেই ক্রিকেটার হলেন এমএস ধোনি। আইপিএল যখন শুরু হয়েছিল তখন আমি ধোনির ভক্ত ছিলাম না, কিন্তু গত দশ বছরে আমি তাঁকে (ধোনি) যেভাবে দেখেছি তারপর থেকে আমি মুগ্ধ।"

এবারের আইপিএল থেকে প্রীতির দল পঞ্জাব ছিটকে যাওয়ার পর প্রীতি ধোনির দলকেই সমর্থনের কথা বলেছিলেন টুইটারে। টুইটারে এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি বলেন, "আমি সব দলকেই পছন্দ করি, তবে যতক্ষণ আমরা তাদের বিরুদ্ধে খেলছি না ততক্ষণ পর্যন্ত। কিন্তু আমি এমএসডি-র বড় ফ্যান। তাই ওর সাফল্যে আমি আনন্দ পাই।"

.