পল পোগবার প্রথম ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে ইব্রাহিমোভিচ ম্যাজিক!

ওল্ড ট্র্যাফোর্ডে ইব্রাহিমোভিচ ম্যাজিক। সুইডিস কিংবদন্তীর জাদুর ওপর ভর করে নয়া মরশুমে ইপিএলে ঘরের মাঠে প্রথম ম্যাচ জিতল ম্যাঞ্চেষ্টার ইউনাইটেড। সাউদ্যাম্পটনকে ২-০ গোলে হারাল হোসে মোরিনহোর দল। ম্যান ইউর জার্সিতে দ্বিতীয় ইনিংসে শুক্রবার রাতে প্রথম ম্যাচ খেললেন তারকা মিডফিল্ডার পল পোগবা। নব্বই  মিনিট মাঠে থেকে রেড ডেভিলসকে ভরসা দিলেন ফরাসি এই ফুটবলার।

Updated By: Aug 20, 2016, 04:36 PM IST
 পল পোগবার প্রথম ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে ইব্রাহিমোভিচ ম্যাজিক!

ওয়েব ডেস্ক: ওল্ড ট্র্যাফোর্ডে ইব্রাহিমোভিচ ম্যাজিক। সুইডিস কিংবদন্তীর জাদুর ওপর ভর করে নয়া মরশুমে ইপিএলে ঘরের মাঠে প্রথম ম্যাচ জিতল ম্যাঞ্চেষ্টার ইউনাইটেড। সাউদ্যাম্পটনকে ২-০ গোলে হারাল হোসে মোরিনহোর দল। ম্যান ইউর জার্সিতে দ্বিতীয় ইনিংসে শুক্রবার রাতে প্রথম ম্যাচ খেললেন তারকা মিডফিল্ডার পল পোগবা। নব্বই  মিনিট মাঠে থেকে রেড ডেভিলসকে ভরসা দিলেন ফরাসি এই ফুটবলার।

আরও পড়ুন ভারত ব্যাডমিন্টনে সিন্ধুর হাত ধরে পদক পাচ্ছে 'সক্রেটিস'-এর জন্য!

পোগবার মঞ্চে অবশ্য নায়ক ইব্রা। প্রথমার্ধের ছত্রিশ মিনিটে রুনির সেন্টার থেকে দুরন্ত হেডারে গোল করে দলকে এগিয়ে দেন ইব্রাহিমভিচ। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে ম্যান ইউর জয় নিশ্চিত করে ফেলেন সুইডেনের এই ফুটবলার। এই জয়ের ফলে ইপিএলের প্রথম দুটো ম্যাচে ম্যান ইউর ঝুলিতে ছয় পয়েন্ট।

আরও পড়ুন  দেশের সবথেকে কম বয়সী প্রধানমন্ত্রীর আজ জন্মদিন, জানুন পাঁচটি তথ্য