ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে অভিষেকেই বাজিমাত ইব্রাহিমোভিচের

ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের জার্সিতে অভিষেক ম্যাচের চার মিনিটের মধ্যেই গোল করলেন জ্লাটান ইব্রাহিমোভিচ। সুইডিস কিংবদন্তী নিজের জাত চিনিয়ে দিলেন প্রথম ম্যাচেই। শনিবার রাতে প্রস্তুতি ম্যাচে গ্যালাতাসেরেকে ৫-২ গোলে হারাল হোসে মোরিনহোর দল। ম্যাচের চার মিনিটেই ভ্যালেন্সিয়ার সেন্টার থেকে বাইসাইকেল কিকে গোল করে রেড ডেভিলসকে এগিয়ে দেন ইব্রা। পয়তাল্লিশ মিনিট মাঠে থেকে ট্রেডমার্ক গোল করা ছাড়াও নিজের ঝলক দেখালেন ম্যান ইউর নয়া তারকা। প্রস্তুতি ম্যাচের প্রথমার্ধেই অবশ্য ১-২ গোলে পিছিয়ে পড়ে রেড ডেভিলস। দ্বিতীয়ার্ধ জুড়ে ম্যান ইউ শো।

Updated By: Jul 31, 2016, 06:49 PM IST
ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে অভিষেকেই বাজিমাত ইব্রাহিমোভিচের

ওয়েব ডেস্ক: ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের জার্সিতে অভিষেক ম্যাচের চার মিনিটের মধ্যেই গোল করলেন জ্লাটান ইব্রাহিমোভিচ। সুইডিস কিংবদন্তী নিজের জাত চিনিয়ে দিলেন প্রথম ম্যাচেই। শনিবার রাতে প্রস্তুতি ম্যাচে গ্যালাতাসেরেকে ৫-২ গোলে হারাল হোসে মোরিনহোর দল। ম্যাচের চার মিনিটেই ভ্যালেন্সিয়ার সেন্টার থেকে বাইসাইকেল কিকে গোল করে রেড ডেভিলসকে এগিয়ে দেন ইব্রা। পয়তাল্লিশ মিনিট মাঠে থেকে ট্রেডমার্ক গোল করা ছাড়াও নিজের ঝলক দেখালেন ম্যান ইউর নয়া তারকা। প্রস্তুতি ম্যাচের প্রথমার্ধেই অবশ্য ১-২ গোলে পিছিয়ে পড়ে রেড ডেভিলস। দ্বিতীয়ার্ধ জুড়ে ম্যান ইউ শো।

আরও পড়ুন সিল্ক কিংবা বিদ্যা বালানেরই যেন, বাস্তব জীবন বলিউডের এই অভিনেত্রীর

অল্পসময়ের ব্যবধানে জোড়া গোল করে দলকে এগিয়ে দেন ওয়েন রুনি। ম্যান ইউর চতুর্থ গোলটি ফেলেইনির। ম্যাচের শেষদিকে দলের হয়ে পঞ্চম গোলটি করেন জুয়ান মাতা। গতবার ভ্যান গল জমানায় গোল করতে বারবার সমস্যায় পড়েছিলেন রুনিরা। এবার ইব্রাহিমোভিচ দলে আসায় ম্যান ইউর ফরওয়ার্ড লাইনের  শক্তি যে বেড়েছে তার ইঙ্গিত পাওয়া গেল শনিবার রাতেই।

আরও পড়ুন  আবেশ এটা তোর জন্য

.