দেশের জার্সি গায়ে ফ্লপ কেন? নির্বিকার সি আর সেভেন

দেশের হয়ে তাঁর কোনও সাফল্য নেই। একাধিকবার এই অভিযোগিরে মুখে পড়তে হয়েছে লিওনেল মেসিকে। কোপা আমেরিকা জিততে না পেরে অবশেষে অবসরই নিয়ে ফেললেন তিনি। এবার দেশের ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পারফরম্যান্সও প্রশ্নের মুখে। চলতি ইউরোতে একেবারেই ফ্লপ রোনাল্ডো। পারফরম্যান্সের বিচারে এবার ইউরো কাপেও রোনাল্ডোকে টেক্কা দিয়েছেন মেসি। গ্রুপ লিগ থেকে সেমিফাইনাল। চলতি ইউরোতে পর্তুগালের হয়ে রোনাল্ডোর পাশে মাত্র দুটি গোল। দাগ কাটতে পারেনি রোনাল্ডোর পায়ের জাদু। মেসির মতো এবার প্রশ্ন উঠছে ক্লাবের হয়ে অপ্রতিরোধ্য রোনাল্ডো দেশের জার্সি গায়ে ফ্লপ কেন? তবে নির্বিকার সিআর সেভেন।

Updated By: Jul 2, 2016, 08:55 PM IST
দেশের জার্সি গায়ে ফ্লপ কেন? নির্বিকার সি আর সেভেন

ওয়েব ডেস্ক : দেশের হয়ে তাঁর কোনও সাফল্য নেই। একাধিকবার এই অভিযোগিরে মুখে পড়তে হয়েছে লিওনেল মেসিকে। কোপা আমেরিকা জিততে না পেরে অবশেষে অবসরই নিয়ে ফেললেন তিনি। এবার দেশের ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পারফরম্যান্সও প্রশ্নের মুখে। চলতি ইউরোতে একেবারেই ফ্লপ রোনাল্ডো। পারফরম্যান্সের বিচারে এবার ইউরো কাপেও রোনাল্ডোকে টেক্কা দিয়েছেন মেসি। গ্রুপ লিগ থেকে সেমিফাইনাল। চলতি ইউরোতে পর্তুগালের হয়ে রোনাল্ডোর পাশে মাত্র দুটি গোল। দাগ কাটতে পারেনি রোনাল্ডোর পায়ের জাদু। মেসির মতো এবার প্রশ্ন উঠছে ক্লাবের হয়ে অপ্রতিরোধ্য রোনাল্ডো দেশের জার্সি গায়ে ফ্লপ কেন? তবে নির্বিকার সিআর সেভেন।

আরও পড়ুন আমাদের ক্রীড়াদেবতা কে?

রিয়াল তারকার দাবি বর্ণময় কেরিয়ার হিসাবে অবসর নেওয়ার জন্য তাঁর ইউরো জেতার প্রয়োজন নেই। একজন ফুটবলার হিসাবে তাঁর সাফল্যের খতিয়ান বিশাল। তাই কোনও একটা ট্রফি না জিতলে কোনও আক্ষেপ থাকবে না বলে দাবি রোনাল্ডোর। নিজের কেরিয়ার নিয়ে তিনি গর্বিত বলে বক্তব্য তাঁর। অবশ্য রোনাল্ডো জানিয়েছেন জাতীয় দলের হয়ে খেতাব জিতলে তাঁর স্বপ্নপূরণ হবে। দেশ ও ক্লাব এই তুলনার সমালোচনার জবাবে মেসি যতটা আবেগতাড়িত ছিলেন ততটাই আক্রমণাত্মক রোনাল্ডো। এককথায় ডোন্ট কেয়ার অ্যাটিটিউড।

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার

.