close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'স্ট্যান্ড বাই', বিশ্বকাপের থিম সং প্রকাশ করল আইসিসি

নতুন এক শিল্পীকে ওয়ার্ল্ড কাপ-এর থিম সং গাওয়ার সুযোগ দিল আইসিসি। 

Suman Majumder | Updated: May 18, 2019, 11:46 AM IST
'স্ট্যান্ড বাই', বিশ্বকাপের থিম সং প্রকাশ করল আইসিসি

নিজস্ব প্রতিবেদন : স্ট্যান্ড বাই। বিশ্বকাপ ২০১৯ এর থিম সং এর নাম হিসাবে আইসিসি বেছে নিয়েছে আইসিসি। এক শব্দে অনেক কিছুই বলা হয়ে যায় তাতে। স্ট্যান্ড বাই। মানে পাশে থাকা। স্ট্যান্ড বাই। মানে সঙ্গে থাকা। যে সময়ে পাশে থাকাটা প্রয়োজন সেই সময় বলা যায়- স্ট্যান্ড বাই। অর্থাত্, সমর্থনের আশা। ফুটবলের তুলনায় ব্যপ্তি অনেক কম ক্রিকেটের। কিন্তু যেটুকু বিস্তার তাতে ভালবাসার কোনও খামতি নেই। সমর্থনেও কার্পণ্য নেই। ক্রিকেট আবেগ, ক্রিকেট অনুভূতি, ক্রিকেট উপলব্ধির মধ্যে কোনও ভেজাল নেই। ষোলো আনা খাঁটি। তবুও সমর্থকদের আরেকবার বলে রাখতে হয়। তাই আইসিসি সুরে সুরে বলে রাখল- স্ট্যান্ড বাই।

আরও পড়ুন-  বাংলাদেশে কোচ হয়ে যাচ্ছেন ভারতের তারকা ক্রিকেটার

নতুন এক শিল্পীকে ওয়ার্ল্ড কাপ-এর থিম সং গাওয়ার সুযোগ দিল আইসিসি। লরিন-এর সঙ্গত দিল জনপ্রিয় ব্রিটিশ ব্যান্ড রুডিমেন্টাল। গানের ভিডিয়ো অবশ্যই ক্রিকেট নির্ভর। শহরের রাস্তা, সমুদ্রের তীর, বাড়ির উঠোন। ক্রিকেট সর্বত্র। সেটাই আইসিসি তুলে ধরল থিম সং-এ। মাঠে থাকুন বা না থাকুন, গ্যালারিতে বসে গলা ফাটান বা টিভির সামনে বসে, আবেগে যেন কমতি না থাকে। ৪৫ দিনের টুর্নামেন্টে ম্যাচ হবে ৪৮টি। প্রতিটা ম্যাচে, বিশ্বকাপের ম্যাচ আয়োজন করা প্রতিটা মাঠে, শহরে বাজবে থিম সং। গোটা টুর্নামেন্টজুড়ে সমর্থকদের পাশে থাকার ডাক দেবে এই গান।

আরও পড়ুন-  ব্রণ সারানোর টোটকা দিলেন বিরাট কোহলি, দোসর ঋষভ পন্থ

৩০ মে থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। ইংল্যান্ড-ওয়েলসে বসছে ক্রিকেটের সব থেকে বড় আসর। রাউন্ড রবিন লিগের এই বিশ্বকাপ চমকপ্রদ হবে বলে মনে করছেন প্রাক্তন তারাকারা। কেনিংটন ওভালে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ। ৫ জুন ভারতের প্রথম ম্যাচ। সাউদাম্পটনের রোজ বোলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবেন বিরাট কোহলিরা।