Rohit Sharma, IND vs ENG: চোটের অবস্থা কেমন? সেমিতে খেলবেন? জবাব দিলেন 'হিটম্যান'

মঙ্গলবার রোহিতকে থ্রো ডাউন দিচ্ছিলেন রঘু। সেই অনুশীলনের সময় রোহিতের হাতে বল লাগে। পুল মারতে গিয়ে ফস্কেছিলেন তিনি। বল এসে লাগে তাঁর ডান হাতের কব্জিতে। 

Updated By: Nov 9, 2022, 03:14 PM IST
Rohit Sharma, IND vs ENG: চোটের অবস্থা কেমন? সেমিতে খেলবেন? জবাব দিলেন 'হিটম্যান'
কব্জিতে চোট পাওয়ার পর মনোবিদ প্যাডি আপটনের পাশে বসেছিলেন রোহিত শর্মা। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অনুশীলনে ব্যাটিং করার সময় ডান হাতের কব্জিতে চোট পেয়েছিলেন। থ্রো ডাউনে ব্যাটিং করার সময় মঙ্গলবার তাঁর চোট লাগে। নেট থেকে বেরিয়েও গিয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। ফর্মের ধারেকাছে না থাকলেও, টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক সেমি ফাইনালে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে না খেললে সেটা দলের কাছে বড় ধাক্কা হবে। তবে সবাইকে স্বস্তি দিয়ে 'হিটম্যান' জানিয়ে দিলেন যে তিনি এখন আগের থেকে সুস্থ আছেন। 

বুধবার সাংবাদিক সম্মেলনে এসেছিলেন রোহিত। সেখানে অবধারিতভাবে তাঁর চোট নিয়ে প্রশ্ন করা হয়েছিল। রোহিত বলেন, 'গতকাল চোট লেগেছিল। তবে এখন ঠিক আছি। কাল সামান্য ফুলে ছিল। ব্যথাও ছিল। তবে এখন পুরোপুরি ঠিক আছি।'

মঙ্গলবার রোহিতকে থ্রো ডাউন দিচ্ছিলেন রঘু। সেই অনুশীলনের সময় রোহিতের হাতে বল লাগে। পুল মারতে গিয়ে ফস্কেছিলেন তিনি। বল এসে লাগে তাঁর ডান হাতের কব্জিতে। রোহিতেরও বেশ বড় চোট বলেই মনে করা হয়েছিল। অনুশীলন ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। এদিন সাংবাদিক সম্মেলনে রোহিত জানিয়ে দেন যে তিনি একেবারে ফিট। 

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022: খারাপ খবর! রোহিতের পর নেটে ব্যাট করতে গিয়ে চোট পেলেন বিরাট, সেমিতে খেলবেন?

আরও পড়ুন: Suryakumar Yadav, IND vs ENG: সূর্যের উত্তাপেই ইংল্যান্ড পুড়বে! আশায় রয়েছেন রোহিত শর্মা

রোহিতের ডান হাতে বরফ বেঁধে দেওয়া হয়। তাঁর মুখ দেখে মনে হচ্ছিল বেশ যন্ত্রণা করছে। অনুশীলনের জায়গায় পাশে একটি আইস বক্সের উপর বসেছিলেন তিনি। রোহিতের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথা বলেন দলের মানসিক শক্তি বৃদ্ধির কোচ প্যাডি আপটন। বেশ কিছু ক্ষণ বিশ্রাম নেওয়ার পর রোহিত আবার ব্যাটিং করতে আসেন। কিন্তু তখন তাঁকে শুধু রক্ষণাত্মক শট খেলতেই দেখা যায়। 

চলতি বিশ্বকাপে সেইভাবে জ্বলে উঠতে দেখা যায়নি রোহিতকে। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ৫৩ রানের ইনিংস-সহ চলতি প্রতিযোগিতায় তাঁর মোট রান মাত্র ৮৯। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ফরম্যাটে 'হিটম্যান'-এর রেকর্ড বেশ ভালো। ১৪ ম্যাচে ৩৮৩ রান করেছেন তিনি। সর্বোচ্চ স্কোর অপরাজিত শতরান। একটি শতরানের সঙ্গে রয়েছে দুটি অর্ধ শতরান। গড় ৩৪.৮২। স্ট্রাইক রেট ১৪৩.৪৫। রানের খরা কাটিয়ে রোহিত ফর্মে ফিরতে পারেন কিনা সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.