ICC Women's World Cup: কেমন আছেন মাটিতে লুটিয়ে পড়া Shamilia Connell? জানতে পড়ুন

বাংলাদেশের ইনিংসের ৪৭তম ওভারে ফিল্ডিং করার সময় হঠাৎই কোনেল মাঠে পড়ে যান। ওভারের পঞ্চম বলের পরেই মাটিতে লুটিয়ে পড়েন এই জোরে বোলার। সঙ্গে সঙ্গে ছুটে আসেন সতীর্থরা।   

Updated By: Mar 19, 2022, 05:50 PM IST
ICC Women's World Cup: কেমন আছেন মাটিতে লুটিয়ে পড়া Shamilia Connell? জানতে পড়ুন
মাটিতে লুটিয়ে রয়েছেন শামিলিয়া কোনেল। চিন্তিত ছিল ক্রিকেট দুনিয়া। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: একদম সুস্থ আছেন শামিলিয়া কোনেল (Shamilia Connell)। দলে যোগ দিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। শুক্রবার বাংলাদেশের (WIWvsBANGW) বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচ জিতলেও ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের (West indies) এই জোরে বোলার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তিও করা হয়েছিল। তবে শনিবার ক্যারিবিয়ান দলের তরফ থেকে তাঁর মেডিক্যাল আপডেট দেওয়া হল। 

মেডিক্যাল আপডেটে বলা হয়েছে, 'খেলা চলার সময় অসুস্থ হয়ে পড়ার জন্য শামিলিয়া কোনেলকে শুক্রবার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেই সন্ধ্যায় তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন অনেকটা ভাল আছেন শামিলিয়া। তাই দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছে।' 

Shamilia

বাংলাদেশের ইনিংসের ৪৭তম ওভারে ফিল্ডিং করার সময় হঠাৎই কোনেল মাঠে পড়ে যান। ওভারের পঞ্চম বলের পরেই মাটিতে লুটিয়ে পড়েন এই জোরে বোলার। সঙ্গে সঙ্গে ছুটে আসেন সতীর্থরা। আসেন আম্পায়াররাও। মাঠে পড়ে যাওয়ার পর সতীর্থদের সাহায্যে যখন উঠে দাঁড়ান, সে সময় হাত দিয়ে পেট চেপে ধরেছিলেন তিনি। স্টেডিয়ামে উপস্থিত চিকিৎসা কর্মীরা প্রাথমিক চিকিৎসা করেন। পরে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

২১ মার্চ পাকিস্তানের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে নামছে ওয়েস্ট ইন্ডিজ। 

আরও পড়ুন: Cricket Controversy: কেন Gautam Gambhir-এর দিকে তেড়ে গিয়েছিলেন Virat? তথ্য ফাঁস করলেন প্রাক্তন ওপেনার

আরও পড়ুন: SAvsBANG: Shakib-এর ব্যাটে, Taskin, Mehidy-র বলে South Africa-র মাটিতে ইতিহাস গড়ল Bangladesh

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.