IPL 2022: WWE সুপারস্টার Seth Rollins চমকে দিলেন KKR অলরাউন্ডার Venkatesh Iyer-কে!

কেকেআর (KKR) অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) ডব্লিউডব্লিউই-র ( WWE) বিরাট ভক্ত।

Updated By: Mar 19, 2022, 05:12 PM IST
IPL 2022: WWE সুপারস্টার Seth Rollins চমকে দিলেন KKR অলরাউন্ডার Venkatesh Iyer-কে!
ভেঙ্কটেশ আইয়ারকে চমকে দিলেন সেথ রলিন্স

নিজস্ব প্রতিবেদন: পঞ্চদশ আইপিএলের (IPL 2022) মঞ্চ প্রায় প্রস্তুত। আর ঠিক সাত দিন পর শুরু ক্রোড়পতি লিগ। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders, KKR) ভারতীয় অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারও (Venkatesh Iyer) তৈরি আইপিএলের জন্য। ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ শুরুর আগে আইয়ারকে চমকে দিলেন ডব্লিউডব্লিউই সুপারস্টার সেথ রলিন্স (Seth Rollins)। 

বছর সাতাশের ইন্দোরের ক্রিকেটার রলিন্সের বিরাট ফ্যান। আইয়ার ডব্লিউডব্লিউই-র হয়ে এক সাক্ষাৎকার দিচ্ছিলেন। সেখানেই রলিন্স আচমকা হাজির হয়ে চমকে দেন আইয়ারকে। কেকেআর ক্রিকেটারকে আসন্ন আইপিএলের জন্য় শুভেচ্ছা জানান প্রাক্তন ডব্লিউডব্লিউই ও ইউনিভার্সাল চ্যাম্পিয়ন। আসন্ন রেস্টলম্যানিয়া ৩৮-এ (Wrestlemania 38) দেখা যেতে পারে রলিন্সকে। আগামী ২ ও ৩ এপ্রিল ডব্লিউডব্লিউই-র এই ইভেন্ট।

গত আইপিএল-এর দ্বিতীয় পর্বে নাইটদের হয়ে ওপেন করে নিজের জাত চিনিয়েছিলেন আইয়ার। আইপিএলে ১০ ম্যাচে মারকুটে মেজাজে হাঁকান ৩৭০ রান। গড় ছিল ৪১.১০, স্ট্রাইক রেট ১২৮.৫। সেই সুবাদে প্রথমে টি-টোয়েন্টি বিশ্বকাপে (WT20) ভারতীয় দলে নেট বোলার হিসেবে সুযোগ পান। সেখান থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ অভিষেক। কেকেআর আন্দ্রে রাসেল (১২ কোটি), বরুণ চক্রবর্তী (৮ কোটি) ও ও সুনীল নারিনের (৬ কোটি)  সঙ্গে আইয়ারকেও (৮ কোটি) রিটেইন করেছে।

ভেঙ্কটেশ কিন্তু শুধুই একজন ভাল ক্রিকেটারই নন, পড়াশোনাতেও তুখোড় তিনি। বিকম পাশ করার পর চার্টাড অ্যাকাউন্টেসি নিয়েই পড়াশোনা শুরু করেছিলেন। কিন্তু সিএ ফাইনাল না দিয়ে ক্রিকেটই বেছে নিয়েছিলেন তিনি। যদিও পরে অর্থনীতিতে এমবিএ করেন আয়ার।

আরও পড়ুন: Cricket Controversy: কেন Gautam Gambhir-এর দিকে তেড়ে গিয়েছিলেন Virat? তথ্য ফাঁস করলেন প্রাক্তন ওপেনার

আরও পড়ুনAsia Cup 2022: চলতি বছরেই এশিয়ার সেরা হওয়ার লড়াই! শ্রীলঙ্কায় খেলা শুরু ২৭ অগাস্ট থেকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.