Dhoni র IPL ভবিষ্যত নিয়ে ফ্যানেদের বড় বার্তা দিলেন Raina, আর কি দেখা যাবে মাহিকে?

গতবছরের ব্যর্থতা ভুলে চেন্নাই এই মরসুমে দুরন্ত ভাবে আইপিএলে প্রত্যাবর্তন করেছিল। 

Updated By: Jul 9, 2021, 11:44 PM IST
Dhoni র IPL ভবিষ্যত নিয়ে ফ্যানেদের বড় বার্তা দিলেন Raina, আর কি দেখা যাবে মাহিকে?

নিজস্ব প্রতিবেদন: এমএস ধোনি (MS Dhoni) যদি আগামী বছর আইপিএল (IPL 2022) না খেলেন, তাহলে তিনিও আর আইপিএল খেলবেন না। সাফ জানিয়ে দিলেন ধোনির অভিন্ন হৃদয়ের বন্ধু ও চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) সতীর্থ সুরেশ রায়না (Suresh Raina)। গতবছর ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কয়েক মিনিটের মধ্যেই রায়নাও তাঁর দেখানো পথই ধরেছিলেন। রায়না আবারও বুঝিয়ে দিলেন যে, ধোনি তাঁর আইপিএল ভবিষ্যত নিয়ে যা সিদ্ধান্ত নেবেন সেটাই হবে রায়নারও সিদ্ধান্ত।

নিউজ টোয়েন্টি ফোর স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে রায়না বলেন, “আমার মধ্যে আর চার-পাঁচ বছর ক্রিকেট বাকি আছে। চলতি বছর আমরা আইপিএল খেলব। পরেরবার থেকে আরও দুই দল বাড়বে। তবে আমি সিএসকে-র হয়েই আইপিএল খেলব। অন্য কোনও দলের হয়ে নয়। আশা করি এই বছর আমরা ভাল করব। ধোনি ভাই যদি আগামী বছর না খেলে, তাহলে আমিও আর খেলব না। আমরা সেই ২০০৮ থেকে এক সঙ্গে সিএসকে-র হয়ে খেলছি। যদি এই বছর আমরা জিততে পারি, তাহলে ধোনি ভাইকে রাজি করাব আরও একটা বছর খেলার জন্য়। আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ধোনি ভাই না খেলেলে আমি অন্য কোনও দলের হয়ে খেলব না।"

আরও পড়ুন: COVID-19 আবহে পিছিয়ে গেল India vs Sri Lanka সিরিজ!

গতবছরের ব্যর্থতা ভুলে চেন্নাই এই মরসুমে দুরন্ত ভাবে আইপিএলে প্রত্যাবর্তন করেছিল। ৭ ম্যাচের মধ্যে ৫ ম্যাচ জিতে ধোনি অ্যান্ড কোং ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দুয়ে আছে। চেন্নাই সুপার কিংসের ঠিক পরেই ইয়েলো আর্মি। আইপিএলের দ্বিতীয় পর্বের দিনক্ষণ স্থির করে ফেলেছে বিসিসিআই। জানা যাচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে শুরু হবে আইপিএলের দ্বিতীয় পর্ব। ফাইনাল হবে ১৫ অক্টোবর। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)