পাক ক্রিকেটারদের যাচ্ছেতাইভাবে সমালোচনা করলেন ইয়ান চ্যাপেল

পাকিস্তান ক্রিকেটকে একহাত নিলেন প্রাক্তন অজি ক্রিকেটার ইয়ান চ্যাপেল। ৭১ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটার যেভাবে সমালোচনা করেছেন পাকিস্তানের ক্রিকেটারদের, তাতে হয় পাক ক্রিকেটারদের রাগ হবে, নাহলে লজ্জিত হবেন তাঁরা। সদ্য টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ০-৩ ব্যবধানে হেরেছে পাকিস্তান। আর তারজন্যই পাকিস্তান ক্রিকেটকে একহাত নিয়েছেন ইয়ান চ্যাপেল।

Updated By: Jan 9, 2017, 02:33 PM IST
 পাক ক্রিকেটারদের যাচ্ছেতাইভাবে সমালোচনা করলেন ইয়ান চ্যাপেল

ওয়েব ডেস্ক: পাকিস্তান ক্রিকেটকে একহাত নিলেন প্রাক্তন অজি ক্রিকেটার ইয়ান চ্যাপেল। ৭১ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটার যেভাবে সমালোচনা করেছেন পাকিস্তানের ক্রিকেটারদের, তাতে হয় পাক ক্রিকেটারদের রাগ হবে, নাহলে লজ্জিত হবেন তাঁরা। সদ্য টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ০-৩ ব্যবধানে হেরেছে পাকিস্তান। আর তারজন্যই পাকিস্তান ক্রিকেটকে একহাত নিয়েছেন ইয়ান চ্যাপেল।

আরও পড়ুন মাঠে মাহির পরামর্শ নিয়েই স্ট্র্যাটেজি ঠিক করবেন বিরাট

প্রাক্তন অজি অধিনায়ক বলেছেন, 'পাকিস্তান অস্ট্রেলিয়াতে এক ডজন টেস্টে হেরে গেল। কারও একটা ওঁদের পশ্চাদদেশে মারা উচিত। অথবা, ক্রিকেট অস্ট্রেলিয়ার বলা উচিত যে, তোমরা হয় তোমাদের ক্রিকেট খেলার উন্নতি করো। নাহলে, তোমাদের আর অস্ট্রেলিয়ায় ক্রিকেট খেলতে আমন্ত্রণ করা হবে না।' পাকিস্তানের অধিনায়ক মিসবা উল হকেরও সমালোচনা করেছেন ইয়ান চ্যাপেল। তিনি বলেছেন, 'পাক ক্রিকেটারদের কখনও একটা দল বলেই মনে হয়নি। ওঁদের যে কোনও নেতা আছে, সেটাই বোঝা যাচ্ছিল না। মিসবার থেকে প্রেরণা পাওয়ার কিছুই ছিল না।'

আরও পড়ুন  ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে দেখে উদ্বুদ্ধ হচ্ছে পাকিস্তান ক্রিকেট!

.