IND vs AUS : ডিআরএস ইস্যুতে কার্তিকের থুতনি টিপে ধরলেন রোহিত! ভাইরাল ভিডিয়ো

IND vs AUS : অনেকে অভিযোগ করেন, কার্তিককে শারীরিকভাবে হেনস্থা করছেন রোহিত! ভারতীয় অধিনায়কের আচরণ দেখে অনেকে বিরক্ত! একজন লিখেছেন, 'ডিআরএস নিয়ে দীনেশ কার্তিককে হুমকি দিচ্ছেন রোহিত শর্মা! 

Updated By: Sep 21, 2022, 05:13 PM IST
IND vs AUS : ডিআরএস ইস্যুতে কার্তিকের থুতনি টিপে ধরলেন রোহিত! ভাইরাল ভিডিয়ো
রোহিতের এমন বডিল্যাঙ্গুয়েজের জন্য ছবি ভাইরাল হয়ে গিয়েছে। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ার যুগে ম্যাচে হার-জিতের চেয়ে যে কোনও ঘটনা বড় হয়ে দাঁড়ায়। খেলার মাঝে কোনও বড় ঘটনা ঘটলে কিংবা মুহূর্ত তৈরি হলে, ভাইরাল হতে সময় লাগে না। এমনই ঘটনা এ বার ভারত বনাম অস্ট্রেলিয়ার (IND vs AUS) প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সামনে এল। খেলার মাঝেই দীনেশ কার্তিকের (Dinesh Karthik) থুতনি টিপে ধরলেন রোহিত শর্মা (Rohit Sharma)! টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়কের সেই 'কীর্তি' মাত্র কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়। সেই ভিডিয়ো ও ছবি ভাইরাল হওয়ার পর কেউ রোহিতের পাশে দাঁড়িয়েছেন। কেউ আবার 'হিটম্যান'-কে কটাক্ষও করেছেন। আবার নেটিজেনদের টিপ্পনি, আর একটু হলেই চুমু হয়ে যেত তো।

কিন্তু কেন এমন ঘটনা সবার সামনে এল? 

মঙ্গলবার মোহালিতে অস্ট্রেলিয়া (Australia) দুর্দান্ত শুরু করার পর ১২ তম ওভারে ভারতকে খেলায় ফিরিয়ে আনেন উমেশ যাদব (Umesh Yadav)। সেই ওভারের শেষ বলে গ্লেন ম্যাক্সওয়েলকে (Glenn Maxwell) শর্ট বল করেন উমেশ। পয়েন্টের উপর দিয়ে 'স্কোয়ার কাট' মারতে যান 'ম্যাড ম্যাক্স'। কিন্তু বল তাঁর ব্যাটের কানায় লাগার পর কার্তিকের হাতে চলে যায়। অ্যাপিল করলেও, অনফিল্ড আম্পায়ার আউট না দেওয়ায় কার্তিক ও রোহিত আলোচনা করতে শুরু করেন। এরপর রোহিত ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নেন। তাতে দেখা যায়, ব্যাটে লেগেছে বল। আউট হয়ে যান ম্যাক্সওয়েল।

আরও পড়ুন: সামনেই বিশ্বকাপ, বোলারদের হতশ্রী পারফরম্যান্স, ক্যাচ মিসের জন্য এখনও নড়বড়ে রোহিতের টিম ইন্ডিয়া

আরও পড়ুন: Kapil Dev : কীভাবে 'হরিয়ানা হ্যারিকেন'-কে অবসরের জন্য বাধ্য করা হয়েছিল? উঠে এল বিস্ফোরক তথ্য

তবে সেইসব ছাপিয়ে ভাইরাল হয়ে যায় রোহিত এবং কার্তিকের কীর্তি। মজা করে কার্তিকের থুতনি চেপে ধরেন ভারতীয় অধিনায়ক। ভিডিয়োতে দেখা গিয়েছে, ডিআরএস-এর সময় দাঁড়িয়ে আছেন রোহিত, উমেশ, কার্তিক এবং সূর্যকুমার যাদব। উত্তেজিতভাবে কার্তিকের উদ্দেশ্যে কিছু বলছেন রোহিত। সেটা শুনে হেসে গড়িয়ে পড়ছেন কার্তিক। তারপর কার্তিক কিছু বলতে থাকেন। সেই সময় কার্তিকের থুতনি চেপে ধরেন রোহিত। যে ঘটনার ভিডিয়ো এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

অনেকে অভিযোগ করেন, কার্তিককে শারীরিকভাবে হেনস্থা করছেন রোহিত! ভারতীয় অধিনায়কের আচরণ দেখে অনেকে বিরক্ত! একজন লিখেছেন, 'ডিআরএস নিয়ে দীনেশ কার্তিককে হুমকি দিচ্ছেন রোহিত শর্মা! লজ্জাজনক!' অনেকে সেই ভিডিয়ো পোস্ট করে দাবি করতে থাকেন, 'কার্তিককে নাকি গালিগালাজ করেছেন রোহিত!'

যদিও অধিকাংশ নেটিজেন সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁদের স্পষ্ট বক্তব্য, কার্তিক এবং রোহিতের রসায়ন এতটাই ভাল যে দু'জনে স্রেফ মজা করছিলেন। মজার ছলেই কার্তিকের থুতনি ধরেছিলেন রোহিত। একজন তো রোহিত-কার্তিকের ভিডিয়ো শেয়ার করে বলেন, 'এটা কীভাবে চুমুতে গড়াল না!' এক নেটিজেন বলেন, 'মাঠে রোহিত শর্মা এবং দীনেশ কার্তিকের ব্রোম্যান্স।' 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.