IND vs PAK, ICC T20 World Cup 2022: রোহিত-বাবরদের ডুয়েলের মাঝে ভিলেন বৃষ্টি, ভেস্তে যেতে পারে 'মাদার অফ অল ব্যাটেল'

IND vs PAK, ICC T20 World Cup 2022: টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বের খেলায় কোনও রিজার্ভ ডে নেই। তাই বৃষ্টিতে খেলা শুরু করা না গেলে ম্যাচ পরিত্যক্ত বলেই ঘোষণা করা হবে। অন্তত ৫ ওভার ম্যাচ হতেই হবে। 

Updated By: Oct 20, 2022, 01:28 PM IST
IND vs PAK, ICC T20 World Cup 2022: রোহিত-বাবরদের ডুয়েলের মাঝে ভিলেন বৃষ্টি, ভেস্তে যেতে পারে 'মাদার অফ অল ব্যাটেল'
বৃষ্টিতে ভেস্তে যেতে পারে রোহিত বনাম বাবরের মহারণ। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিসিসিআই (BCCI) ও পিসিবি (PCB), দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে এই মুহূর্তে কাজিয়া তুঙ্গে। তবে দুই প্রতিবেশী দেশের সাধারণ মানুষের এতে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই। বরং সবাই ২৩ অক্টোবর মেলবোর্নের (Melbourne) বাইশ গজে মহারণের দিকে তাকিয়ে রয়েছে। কিন্তু সবচেয়ে বড় প্রশ্ন হল, ভারত (India) ও পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধ কি আদৌ আয়োজন করা যাবে? বাবর আজমের (Babar Azam) দলের কাছ থেকে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2021) হারের বদলা কি রোহিত শর্মা (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India) নিতে পারবে? কারণ বৃষ্টির জন্য'মাদার অফ অল ব্যাটেল' ভেস্তে যেতে পারে।  

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

মেলবোর্নের হাওয়া অফিস থেকে এমনই তথ্য পাওয়া যাচ্ছে। রবিবার, ২৩ অক্টোবর রয়েছে বৃষ্টির ভ্রুকুটি। আবহাওয়া দফতরের পূর্বাভাস বলছে, মেলবোর্নে রবিবার বৃষ্টির সম্ভাবনা ৮০ শতাংশ। ফলে চিন্তায় রয়েছে দুই চিরপ্রতিদ্বন্দী দেশ এবং ক্রিকেটপ্রেমীরা।            টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বের খেলায় কোনও রিজার্ভ ডে নেই। তাই বৃষ্টিতে খেলা শুরু করা না গেলে ম্যাচ পরিত্যক্ত বলেই ঘোষণা করা হবে। অন্তত ৫ ওভার ম্যাচ হতেই হবে। এমনিতেই বৃষ্টিতে ভারত-নিউজিল্যান্ড প্রস্তুতি ম্যাচ ভেস্তে গিয়েছে। পণ্ড হয়েছে পাকিস্তান-আফগানিস্তান ওয়ার্ম আপ ম্যাচও। দুই দেশের ক্রিকেটপ্রেমীদের প্রার্থনা, ২৩ তারিখ যেন প্রকৃতি রুখে না দাঁড়ায়। 

আরও পড়ুন: Kapil Dev, T20 World Cup 2022: রোহিতদের কাপ জয়ের সম্ভাবনা কতটা? বিতর্কিত মন্তব্য করলেন কপিল দেব

আরও পড়ুন: Babar Azam, ICC T20 World Cup 2022: বাবর আজমের পাকিস্তান 'আনফিট'! বড় প্রশ্ন তুলে দিলেন মিসবা উল হক

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবর আজমদের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারত। সেই প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারিয়েছিল পাকিস্তান। কয়েক মাস আগে এশিয়া কাপে দুবার ফের দুই প্রতিবেশী দেশের সাক্ষাৎ হয়েছিল। সেখানে প্রথম ম্যাচ জিতলেও, সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচ হেরে প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছিল টিম ইন্ডিয়া।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)                    

.