IND vs WI: মোতেরায় ভারতের ঐতিহাসিক ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে!

সামনে থেকে ইতিহাস চাক্ষুস করতে পারবেন না ভারতীয় ক্রিকেট ফ্যানরা।

Updated By: Feb 1, 2022, 08:01 PM IST
IND vs WI: মোতেরায় ভারতের ঐতিহাসিক ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে!
নরেন্দ্র মোদী স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদন: তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ভারতে আসছে ওয়েস্ট ইন্ডিজ (West Indies tour of India, 2022) ।  ওয়ানডে সিরিজের প্রতিটি ম্য়াচ হবে আহমেদাবাদের নয়ানির্মিত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। কিন্তু মোতেরায় প্রতিটি ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। মঙ্গলবার গুজরাত ক্রিকেট সংস্থা টুইট করে এই ঘোষণা করে দিয়েছে। কোভিড আবহে কোনও রকম ঝুঁকি না নেওয়ার জন্যই এমন সিদ্ধান্ত। আগামী ৬ ফেব্রুয়ারি অর্থাৎ রবিবার সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ঘটনাচক্রে ওই দিন ভারতীয় দল ১০০০ তম ওয়ানডে ম্যাচ খেলবে। এই রেকর্ড বিশ্বের আর কোনও দলেরই নেই। কিন্তু মহামারির থাবায় এই ঐতিহাসিক ম্য়াচ মাঠে বসে চাক্ষুস করতে পারবেন না কোনও দর্শক! যা নিঃসন্দেহে ক্রিকেট ফ্যানদের কাছে দুঃখের।

আরও পড়ুন: CWC 2022: ২৪ বছর পর কমনওয়েলথে ক্রিকেট! উদ্বোধনী ম্যাচে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া

ভারত-ওয়েস্ট ইন্ডিজের সিরিজের তিনটি টি-২০ ম্যাচ হবে ক্রিকেটের নন্দনকানন কলকাতার ইডেন গার্ডেন্সে। কিন্তু কলকাতার ক্রিকেট ফ্যানরা ম্যাচ দেখার সুযোগ পাবেন ইডেনে। কারণ গতকাল মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন যে, খেলাধূলায় ৭৫ শতাংশ দর্শক প্রবেশে ছাড় দেওয়া হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিসিসিআই যে দল বেছে নিয়েছে (India announce squads for West Indies series) সেখানে রয়েছে একাধিক চমক। দীর্ঘদিন পর দলে প্রত্যাবর্তন করলেন 'চায়নাম্যান' স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav)। অন্য়দিকে আইপিএলে ধারাবাহিক ভাল পারফর্ম করে প্রথমবার জাতীয় দলে ডাক পেলেন রবি বিষ্ণোই (Ravi Bishnoi)। রাখা হয়েছে বরোদার অলরাউন্ডার দীপক হুডাকেও (Deepak Hooda)। দুই ফর্ম্যাটেই দলের নেতা রোহিত শর্মা। হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে পুরোপুরি ফিট হয়ে দলে ফিরেছেন বিশ্ববন্দিত ওপেনার।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.