এবার অস্ট্রেলিয়াকে সতর্ক করে দিলেন কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসন

ভারতের বিরিদ্ধে চার টেস্টের সিরিজ শুরুর অনেক আগে থেকেই অস্ট্রেলিয়াকে সতর্ক করে দিচ্ছেন অনেকেই। কখনও প্রাক্তন অজি ক্রিকেটাররা। কখনও বা কেভিন পিটারসেনের মতো ইংরেজ ক্রিকেটারও। এবার ভারত সফরের আগে অস্ট্রেলিয়াকে সতর্ক করে দিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনিও যে মাত্র কিছুদিন আগেই দল নিয়ে খেলতে এসেছিলেন এ দেশে। এবং, যথারীতি হেরেই গিয়েছেন। তাই এবার ঠেকে শেখা ক্যাপ্টেন পরমার্শ দিয়েছেন অস্ট্রেলিয়া দলকে।

Updated By: Feb 6, 2017, 06:03 PM IST
এবার অস্ট্রেলিয়াকে সতর্ক করে দিলেন কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসন

ওয়েব ডেস্ক: ভারতের বিরিদ্ধে চার টেস্টের সিরিজ শুরুর অনেক আগে থেকেই অস্ট্রেলিয়াকে সতর্ক করে দিচ্ছেন অনেকেই। কখনও প্রাক্তন অজি ক্রিকেটাররা। কখনও বা কেভিন পিটারসেনের মতো ইংরেজ ক্রিকেটারও। এবার ভারত সফরের আগে অস্ট্রেলিয়াকে সতর্ক করে দিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনিও যে মাত্র কিছুদিন আগেই দল নিয়ে খেলতে এসেছিলেন এ দেশে। এবং, যথারীতি হেরেই গিয়েছেন। তাই এবার ঠেকে শেখা ক্যাপ্টেন পরমার্শ দিয়েছেন অস্ট্রেলিয়া দলকে।

আরও পড়ুন বাংলাদেশের বিরুদ্ধে তিনটে সেঞ্চুরি ভারত এ দলের তরুণ ক্রিকেটারদের

উইলিয়ামসন বলেছেন, 'আসন্ন ভারত সফর অস্ট্রেলিয়ার জন্য খুবই কঠিন হতে চলেছে। ভারতীয় দল টানা ১৩ টি টেস্ট ঘরের মাঠে খেলছে। ওরা, ওদের নিজেদের পছন্দ মতো পিচ বানিয়েছে। যেগুলো এক-একটা একেকরকম। ওই পরিস্থিতি, পরিবেশ এবং পিচের সঙ্গে মানিয়ে উঠতে উঠতেই সিরিজ শেষ হয়ে যায়। তবে, আমি আশাবাদী যে, অজি ক্রিকেটাররা তাঁদের চিরাচরিত লড়াকু মানসিকতাই দেখাবে। এবং গোটা সিরিজেই ভারতীয় দলকে শক্ত চ্যালেঞ্জের মুখে ফেলবে।'

আরও পড়ুন  যুবরাজ সিংয়ের বায়োপিকে 'যুবি' হতে চলেছেন রণবীর কাপুর

.