England vs Pakistan: ভারতের এখন দু'টো টিম, আমাদের একটা দলই ধুঁকছে: Saeed Ajmal

নিজের ইউটিউব চ্যানেলে পাক দলকে ধুয়ে দিয়েছেন আজমল। 

Updated By: Jul 14, 2021, 07:36 PM IST
England vs Pakistan: ভারতের এখন দু'টো টিম, আমাদের একটা দলই ধুঁকছে: Saeed Ajmal

নিজস্ব প্রতিবেদন: সীমিত ওভারের ক্রিকেট খেলতে ইংল্যান্ডে এসেছে পাকিস্তান। পঞ্চাশ ওভারের তিন ম্যাচের ও কুড়ি ওভারের তিন ম্যাচের সিরিজ খেলবে দুই দেশ। সদ্যসমাপ্ত ওয়ানডে সিরিজে বেন স্টোকসের 'দ্বিতীয় সারির' ইংল্যান্ড হোয়াইটওয়াশ করেছে পাকিস্তানকে। আর এই হতশ্রী পারফরম্যান্সের পরেই পাক দলের ওপর ক্ষোভ উগরে দিয়েছেন পাকিস্তানের প্রাক্তনীরা। পাকিস্তানের পারফরম্যান্স নিয়ে আলোচনা হচ্ছে সর্বত্র। শোয়েব আখতারের পর এবার বাবর আজমদের তুলোধোনা করলেন প্রাক্তন পাক স্পিনার সৈয়দ আজমল (Saeed Ajmal)।

নিজের ইউটিউব চ্যানেলে পাক দলকে ধুয়ে দিয়েছেন আজমল। দেশের হয়ে ৩৫টি টেস্ট, ১১৩টি ওয়ানডে ও ৬৪টি টি-২০ ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে আজমলের। এক সময়ে পাক দলের তারকা ছিলেন তিনি। আজমল বলছেন, "বোলিং বিভাগে দু-তিনজন বোলার বাদে কোনও কোয়ালিটি বোলার আমি দেখতে পাচ্ছি না। আমরা কীভাবে টিকে থাকব এভাবে চলতে থাকলে? আমাদের মিডল অর্ডার চূড়ান্ত ফ্লপ। যদি টপ অর্ডার ভাল ব্যাট করে তবেই একটা ভদ্রস্থ স্কোর করতে পারি আমরা। টপ অর্ডার ব্যর্থ হলেই আমাদের দল ভেঙে পড়ে।"

আরও পড়ুন: ICC ODI Rankings: বিশ্বরেকর্ড করেই মগডালে Babar Azam, দুয়ে Virat Kohli

ভারত-ইংল্যান্ডের উদাহরণ দিয়ে আজমল আরও বলেছেন, "আজ ইংল্যান্ড-ভারতের  দু'টো করে টিম। আমাদের একটা দলই ধুঁকছে। আমরা বছরের পর বছর কথা বলছি তরুণদেক খেলানোর ব্যাপারে। পাশাপাশি দলের ফিটনেসের উন্নয়ন নিয়ে। কী অর্জন করতে পারলাম আমরা? আমাদের ট্যালেন্টেড ক্রিকেটারের সঙ্গেই দলের ফিটনেস নিয়েও ভাবতে হবে। শারজিল খান, আজম খানদের নিয়ে এসে স্কিল দেখতে চাইলে তো হবে না। ফিটনেস গুরুত্বপূর্ণ। কিন্তু আমাদের প্লেয়ারদের না আছে দক্ষতা, না আছে ফিটনেস" আগামী ১৬ জুলাই থেকে পাকিস্তান-ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের শুভারম্ভ। প্রথম ম্যাচ নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে। এখন দেখার বাবররা ঘুরে দাঁড়াতে পারেন কি না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.