আরও অনিশ্চিত ভারত-পাক দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ

ভারতের সঙ্গে সিরিজ খেলার ব্যাপারে পাকিস্তান বোর্ডকে কথা বলতে নিষেধ করল পাকিস্তান সরকার। পরবর্তী নির্দেশ না পাওয়া দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কোনও বিবৃতি দিতেও নিষেধ করা হয়েছে পাক বোর্ডকে।

Updated By: May 29, 2016, 10:02 PM IST
 আরও অনিশ্চিত ভারত-পাক দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ

ওয়েব ডেস্ক: ভারতের সঙ্গে সিরিজ খেলার ব্যাপারে পাকিস্তান বোর্ডকে কথা বলতে নিষেধ করল পাকিস্তান সরকার। পরবর্তী নির্দেশ না পাওয়া দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কোনও বিবৃতি দিতেও নিষেধ করা হয়েছে পাক বোর্ডকে।

আরও অনিশ্চিত ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ। ভারতের সঙ্গে সিরিজ খেলার ব্যাপারে পাকিস্তান বোর্ডের জন্য নিষেধাজ্ঞা জারি করল পাকিস্তান সরকার। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ভারতের সঙ্গে সিরিজ খেলার ব্যাপারে পাক বোর্ডকে কোনও উদ্যোগ নিতে বারন করা হয়েছে। এমনটাই জানিয়েছেন পাক বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান। এমনকি দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে কোনও বিবৃতি দিতেও নিষেধ করা হয়েছে পাক বোর্ডকে। নিষেধাজ্ঞা থাকার জন্যই আইসিসির বৈঠকেও বিসিসিআই কর্তাদের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে আলোচনা করা হয়নি বলে দাবি শাহরিয়ারের। অবশ্য পাক বোর্ড চেয়ারম্যান দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে আশার আলো দেখছেন অনুরাগ ঠাকুর নতুন বিসিসিআই সভাপতি হওয়ায় ।

.