ওয়ার্নার ফাইনালেও হিট, বিরাট কী করবেন, জানা যাবে এখনই

আরসিবির পাড়ায় গিয়ে ওয়ার্নার দেখালেন, তিনি এমন নেতা যে, তিনি যেখানে যাবেন, সেটাই তাঁর পাড়া হবে। তাই আইপিএল ফাইনালেও বিধ্বংসী ফর্মে ডেভিড ওয়ার্নার। বয়স হয়েছে। সেই দিন আর নেই। তা হলেও যুবরাজ সিং যে বড় ম্যাচের প্লেয়ার, সেটা আরও একবার প্রমাণ করে গেলেন। মূলত ওয়ার্নার এবং যুবরাজের ব্যাটে ভর করেই আরসিবির সামনে রানের লক্ষ্য রাখলো সানরাইজার্স হায়দরাবাদ। অবশ্য বেন কাটিং ছাড়া ২০০ রানের উপর করা কিছুতেই সম্ভব ছিল না।

Updated By: May 29, 2016, 09:48 PM IST
 ওয়ার্নার ফাইনালেও হিট, বিরাট কী করবেন, জানা যাবে এখনই

ওয়েব ডেস্ক: আরসিবির পাড়ায় গিয়ে ওয়ার্নার দেখালেন, তিনি এমন নেতা যে, তিনি যেখানে যাবেন, সেটাই তাঁর পাড়া হবে। তাই আইপিএল ফাইনালেও বিধ্বংসী ফর্মে ডেভিড ওয়ার্নার। বয়স হয়েছে। সেই দিন আর নেই। তা হলেও যুবরাজ সিং যে বড় ম্যাচের প্লেয়ার, সেটা আরও একবার প্রমাণ করে গেলেন। মূলত ওয়ার্নার এবং যুবরাজের ব্যাটে ভর করেই আরসিবির সামনে ২০৮ রানের লক্ষ্য রাখলো সানরাইজার্স হায়দরাবাদ। অবশ্য বেন কাটিং ছাড়া ২০০ রানের উপর করা কিছুতেই সম্ভব ছিল না।

এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেনে সানরাইজার্স ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার। ৩৮ বলে ৬৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। তাঁর ওপেনিং পার্টনার শিখর ধাওয়ান করেন ২৫ বলে ২৮ রান। মোজেস এনরিকস ৫ বল খেলে ৪ রান করে আউট হয়ে যান। ২৩ বলে ৩৮ রানের ঝোড়ো ইনিংস যুবরাজ সিংয়ের। এরপর একের পর এক উইকেট পড়তে থাকে সানরাইজার্সের। দীপক হুডা গোটা আইপিএলেই ব্যর্থ। এদিনও করলেন ৬ বল খেলে ৩ রান। নমন ওঝা রান আউট হলেন ৪ বলে ৭ রান করে। আগের ম্যাচে অন্যতম নায়ক বিপুল শর্মা অবশ্য এদিন রান পেলেন না। করলেন ৩ বলে ৫ রান। তবে, শেষদিকে সানরাইজার্সের ইনিংস টানলেন বেন কাটিং। তিনি অপরাজিত থাকেন ১৫ বলে ৩৯ রান করে। সব মিলিয়ে ২০ ওভারে ৭ উইকেটে ২০৮ রান তোলে ডেভিড ওয়ার্নারের দল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ৩ উইকেট নিয়েছেন জর্ডন। দুটো উইকেট অরবিন্দের। এবং একটি উইকেট পেয়েছেন যজুবেন্দ্র চাহাল।

.