ভারতকে কঠিন প্রতিপক্ষ, বললেন লাবুশানে

টেস্ট ক্রিকেটে সাড়া জাগানো পারফরম্যান্সের পর এবার একদিনের দলে ডাক পেয়েছেন ২৫ বছর বয়সী লাবুশানে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 8, 2020, 03:25 PM IST
ভারতকে কঠিন প্রতিপক্ষ, বললেন লাবুশানে

নিজস্ব প্রতিবেদন:  কনকাশন সাবস্টিটিউট হিসেবে লর্ডসে টেস্ট অভিষেক হওয়ার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অজি ব্যাটসম্যান মার্নাস লাবুশানেকে। ২০১৯ সালে টেস্টে সবচেয়ে বেশি রান করেছেন তিনিই।  সেই লাবুশানে এবার একদিনের দলে ডাক পেয়েছেন ভারত সফরে। এই নিয়ে তিনি বলেন, ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট তিনি বেশ উপভোগই করেন। তবে তাঁর মতে, ভারত কঠিন প্রতিপক্ষ!

ঘরের মাঠে সদ্য সমাপ্ত নিউ জিল্যান্ড সিরিজে তিন টেস্টে ৫৪৯ রান করেছেন। সিরিজের সেরাও নির্বাচিত হয়েছেন তিনিই। টেস্ট ক্রিকেটে সাড়া জাগানো পারফরম্যান্সের পর এবার একদিনের দলে ডাক পেয়েছেন ২৫ বছর বয়সী লাবুশানে। এরপর ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে এক সাক্ষাত্কারে তিনি বলেন, "যখন তুমি ভারতের বিরুদ্ধে সিরিজ খেলবে সেটা কঠিন সিরিজ। আর সেই কারণেই চ্যালেঞ্জিং। কিন্তু একজন ক্রিকেটার হিসেবে তুমি সবসময়ই চাইবে সেরা প্রতিপক্ষের বিরুদ্ধে কঠিন পরিস্থিতিতে খেলতে। আর ভারতের মাটিতে ভারতের চেয়ে কঠিন প্রতিপক্ষ হতে পারে না!"

এ প্রসঙ্গে লাবুশানে আরও বলেন, "আমি ওয়ান ডে ক্রিকেট খেলেছি এই গ্রীষ্মে কুইন্সল্য়ান্ডের হয়ে। এবং সেটা আমি উপভোগ করেছি। আমি ক্রিকেটের শর্টার ফরম্যাট উপভোগ করি। আমি খুব ভাগ্যবান যে অ্যারোন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথদের মতো ক্রিকেটারদের থেকে শেখার সুযোগ পেয়েছি।"

আরও পড়ুন - ICC World Test Championship: কিউইদের হোয়াইটওয়াশ করে পয়েন্ট টেবিলে ভারতের কাছাকাছি অস্ট্রেলিয়া

.