IND vs ENG: রাঁচিতে রোহিতদের রদবদলের পূর্বাভাস! জেন নিন ঠিক কী কী ঘটতে চলেছে...

India vs England Jasprit Bumrah likely to be rested: রাঁচি টেস্টে সম্ভবত নেই জসপ্রীত বুমরা। চলে এল একের পর এক আপডেট। 

Updated By: Feb 19, 2024, 01:59 PM IST
IND vs ENG: রাঁচিতে রোহিতদের রদবদলের পূর্বাভাস! জেন নিন ঠিক কী কী ঘটতে চলেছে...
বুমরাকে রাঁচিতে বিশ্রাম দিচ্ছে বোর্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজকোটে ইংল্য়ান্ডকে ৪৩৪ রানে হারিয়ে, পাঁচ ম্য়াচের চলতি টেস্ট সিরিজে ভারত ২-১ এগিয়ে গেল। পাঁচদিনের খেলা চারদিনেই গুটিয়ে দিয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে রাঁচিতে শুরু হবে চতুর্থ টেস্ট। আর এই টেস্ট জিতলেই সিরিজে নাম লেখাবেন রোহিতরা। মহেন্দ্র সিং ধোনির জন্মভূমিতে রোহিতরা খেলতে নামছেন। তবে প্রথম একাদশে একাধিক বদল আসবে বলেই মিলছে পূর্বাভাস!

আরও পড়ুন: Cristiano Ronaldo: এল ৮৭৫ নম্বর গোল, পিছনে ফেললেন মেসিকে, বছরের প্রথম Siu...

ঠিক কী কী ঘটতে চলেছে? নক্ষত্র ব্য়াটার কেএল রাহুলের ফেরা কার্যত নিশ্চিত। তিনি ৯০ শতাংশ ফিট বলেই অন্দরমহলের খবর। অন্যদিকে জসপ্রীত বুমরাকে টিম ম্য়ানেজমেন্ট রাঁচিতে বসাবে। তিন টেস্টে ১৭ উইকেট নেওয়া এক নম্বর পেসারকে বিশ্রাম দিতে চায় বোর্ড। ওয়ার্কলোড ম্য়ানেজমেন্টের কথা ভেবেই বুমরাকে বসাবে দল। তাঁকে পঞ্চম তথা সিরিজের শেষ টেস্টের জন্য় একেবারে তরতাজা করেই মাঠে নামাতে চায় রাহুল দ্রাবিড় অ্য়ান্ড কোং। 

বুমরা না খেললে, খেলবেন আকাশ দীপ। সেক্ষত্রে সিরাজের সঙ্গে মুকেশ কুমার ও আকাশকে জুড়ে তৈরি করা হবে পেস বিভাগ। তবে রাঁচির পিচের যা চরিত্র, তাতে করে যদি ব়্য়াঙ্ক টার্নার পান রোহিতরা। তাহলে ভারতে অতিরিক্ত স্পিনার খেলাতে পারে। আর অশ্বিন, কুলদীপ যাবদ, রবীন্দ্র জাদেজার সঙ্গেই নেওয়া হতে পারে অক্ষর প্য়াটেলকে।

হায়দরাবাদে হয়েছিল ভারত-ইংল্য়ান্ড প্রথম ম্য়াচ। উপলের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে, রোহিত শর্মা অ্যান্ড কোং (Rohit Sharma and Co) ম্য়াচটা মাঠেই রেখে এসেছিল। বেন স্টোকসরা দুরন্ত লড়ে নিজামের শহরের দখল নিয়েছিলেন। পাঁচদিনের খেলা চারদিনেই গুটিয়ে গিয়েছিল। ২৮ রানে হেরে ভারত সিরিজে ০-১ পিছিয়ে পড়েছিল। তবে বিশাখাপত্তনমে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছিল ভারত। ১০৬ রানে রোহিতরা জিতে নেয় টেস্ট। 

আরও পড়ুন: IND vs ENG 3rd Test: রাজকোটে ৪৩৪ রানের রাজকীয় জয়ে সিরিজে এগিয়ে গেল ভারত

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.