India vs England: ভারতীয় দলে সুযোগ পাওয়ার জন্য তরুণদের শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর

বহুদিন থেকেই সূর্যকুমার যাদবের ভারতীয় দলে সুযোগ না পাওয়া নিয়ে জল্পনা চলছিল। ঘরোয়া ক্রিকেটে ও আইপিএলে ধারাবাহিকভাবে রান করা সত্ত্বেও তিনি ব্রাত্যই থেকে যাচ্ছিলেন।

Updated By: Feb 21, 2021, 03:59 PM IST
India vs England: ভারতীয় দলে সুযোগ পাওয়ার জন্য তরুণদের শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন - ১২ই মার্চ থেকে আহমেদাবাদে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ডের ৫ ম্যাচের টি-২০ সিরিজ। শনিবার দিনই এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। দলে সুযোগ পেয়েছেন একাধিক তরুণ ক্রিকেটার। কেকেআরের বরুণ চক্রবর্তী, মুম্বইয়ের ইশান কিষাণ, সূর্যকুমার যাদব ও রাজস্থানের রাহুল তেওয়াটিয়া প্রথমবার ভারতীয় দলে সুযোগ পেয়েছেন। এই চারজন খেলোয়াড়কেই অভিনন্দন জানালেন সচিন তেন্ডুলকর।

ভারতের প্রাক্তন এই কিংবদন্তি টুইট করে লেখেন, “সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ ও রাহুল তেওয়াটিয়াকে প্রথমবার ভারতীয় দলে ডাক পাওয়ার জন্য আন্তরিক অভিনন্দন। অস্ট্রেলিয়া সফরে থাকতে না পারলেও বরুণ চক্রবর্তীকেও অভিনন্দন। ভারতীয় দলের হয়ে খেলা যে কোনো ক্রিকেটারের কাছে সবথেকে বড় সম্মান। তোমাদের সকলের অত্যন্ত সাফল্য কামনা করি।”

বহুদিন থেকেই সূর্যকুমার যাদবের ভারতীয় দলে সুযোগ না পাওয়া নিয়ে জল্পনা চলছিল। ঘরোয়া ক্রিকেটে ও আইপিএলে ধারাবাহিকভাবে রান করা সত্ত্বেও তিনি ব্রাত্যই থেকে যাচ্ছিলেন। অবশেষে তিনি ডাক পেলেন জাতীয় দলে। গত আইপিএলে ভালো খেলে সকলের নজরে এসেছিলেন রাহুল তেওয়াটিয়া। একই টুর্নামেন্টে কেকেআরের হয়ে বল হাতে বিশেষ নজর কাড়েন বরুণ চক্রবর্তীও। তিনি অস্ট্রেলিয়া সফরে ডাক পেলেও চোটের কারণে শেষ মুহুর্তে ছিটকে যান। মুম্বই ও ঝাড়খন্ডের হয়ে দীর্ঘদিন ভালো খেলার পুরস্কার পেলেন ঈশান কিষাণও।

এই সিরিজে যশপ্রীত বুমরাকে বিশ্রাম দিয়েছে ভারত। তাঁর জায়গায় দলে এসেছেন ভুবনেশ্বর কুমার।