Mumbai Test: ভারতীয় দল যেন মিনি হাসপাতাল! ছিটকে গেলেন Rahane-Jadeja-Ishant

খেলা শুরুর আগেই খেলার বাইরে তিন! 

Updated By: Dec 3, 2021, 12:52 PM IST
Mumbai Test: ভারতীয় দল যেন মিনি হাসপাতাল! ছিটকে গেলেন Rahane-Jadeja-Ishant
অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা ও ইশান্ত শর্মা

নিজস্ব প্রতিবেদন: মারাত্মক ধাক্কা বিরাট কোহলির (Virat Kohli) সংসারে! শুক্রবার থেকে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরু হয়েছে ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) চলতি দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ। খেলা শুরুর আগেই বিসিসিআই জানিয়ে দিল যে, চোটের জন্য মুম্বই টেস্ট (Mumbai Test) থেকে ছিটকে গেলেন দলের তিন তারকা-অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও ইশান্ত শর্মা (Ishant Sharma)। চোটের জন্য কার্যত মিনি হাসপাতালে পরিণত হয়েছে টিম ইন্ডিয়া! কানপুর টেস্টেই এই তিন ক্রিকেটার চোট পেয়েছেন। 

আরও পড়ুন: Mumbai Test: মাঠে নামার আগে বড় আপডেট দিলেন Wriddhiman Saha নিজেই

বোর্ড সচিব জয় শাহ (Jay Shah) বিবৃতি দিয়ে জানিয়েছেন যে, জোরে বোলার ইশান্তের কড়ে আঙুলের হাড় সরে গিয়েছে কানপুর টেস্টের পঞ্চম ও তথা শেষ দিনে। যার ফলে তাঁর আর মুম্বই টেস্টে খেলা হচ্ছে না। অন্যদিকে অলরাউন্ডার জাদেজা ডান হাতে (পুরোবাহু) চোট পেয়েছেন। স্ক্যান রিপোর্ট বলছে তাঁর খেলা সম্ভব নয়। হাত ফুলে রয়েছে। তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন রাহানে বাঁ-পায়ের হ্য়ামস্ট্রিংয়ে চোট পেয়েছেন কানপুরে ফিল্ডিং করতে গিয়ে। তিনিও পারবেন না খেলতে। আপাতত এই তিন ক্রিকেটারই বিসিসিআই-এর মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। এই তিনের পরিবর্তে ভারতীয় দলে খেলছেন ক্যাপ্টেন কোহলি, জোরে বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও স্পিনার জয়ন্ত যাদব (Jayant Yadav)। এদিন ভেজা পিচের জন্য খেলা শুরু হয়েছে দুপুর ১২টা থেকে। খেলা চলবে বিকাল ৫টা ৩০ মিনিট পর্যন্ত। ৭৮ ওভার খেলা হবে। জানিয়ে দিয়েছে বিসিসিআই। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত।

মুম্বই টেস্টে ভারতের প্রথম একাদশ: বিরাট কোহলি, ময়াঙ্ক আগরওয়াল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা (ভাইস-ক্যাপ্টেন), শ্রেয়স আইয়ার, ঋদ্ধিমান সাহা, আর অশ্বিন, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, উমেশ যাদব ও মহম্মদ সিরাজ

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.