Manchester-র জয়ের রাতে ৮০০ গোলের মালিক Ronaldo

বিরতির এক মিনিট আগে ব্রুনো ফার্নান্দেসের (Bruno Fernandes) গোলে সমতা ফেরায় ইউনাইটেড

Updated By: Dec 3, 2021, 09:10 AM IST
Manchester-র জয়ের রাতে ৮০০ গোলের মালিক Ronaldo
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো । ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ক্লাব এবং দেশের হয়ে মোট ৮০০ গোল  পূর্ণ করলেন বৃহস্পতিবার। ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United) বৃহস্পতিবার প্রিমিয়ার লিগের একটি ম্যাচে আর্সেনালকে (Arsenal) ৩-২ গোলে পরাজিত করে। এই ম্যাচে দুই গোল করেন রোনাল্ডো। 

খেলার ১৩ তম মিনিটে আর্সেনাল অদ্ভুত ভাবে একটি গোল করে এগিয়ে যায়। কর্নারের সময়ে ইউনাইটেড কিপার ডেভিড দি গিয়ার (David De Gea) পায়ের উপর দাঁড়িয়ে পরেন তাঁরই সতীর্থ ফ্রেড (Fred)। এর পরেই পা চেপে ধরে নিচু হন দি গিয়া। সেই সুযোগে এমিল স্মিথ রো (Emile Smith Rowe) বক্সের প্রান্ত থেকে অরক্ষিত গোলে শট নেন। 

 

বল জালে জরানোর আগে রেফারি মার্টিন অ্যাটকিনসন (Martin Atkinson) বাঁশি বাজাননি এবং কোনও ফাউল হয়নি। বিরতির এক মিনিট আগে ব্রুনো ফার্নান্দেসের (Bruno Fernandes) গোলে সমতা ফেরায় ইউনাইটেড। ৫২তম মিনিটে মার্কাস রাশফোর্ডের (Marcus Rashford) একটি নিচু ক্রসকে নিজের ৮০০তম গোলে রূপান্তরিত করেন রোনাল্ডো।

আরও পড়ুন: Mumbai Test: মাঠে নামার আগে বড় আপডেট দিলেন Wriddhiman Saha নিজেই

মার্টিন ওডেগার্ডের (Martin Odegaard) হাত ধরে গানার্সরা (Gunners) দ্রুত ম্যাচে ফেরার চেষ্টা করে। কিন্তু অ্যাটকিনসন (Martin Atkinson) পিচসাইড মনিটর দেখে জানান ওডেগার্ড, ম্যানচেস্টারের ফ্রেডকে পেনাল্টি বক্সের মধ্যেই ফাউল করেছেন। এরপরেই রোনাল্ডো পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করেন।

ম্যাচের শুরুতে ইউনাইটেড ভক্তরা প্রাক্তন ম্যানেজার ওলে গুনার সোলস্কজারকে (Ole Gunnar Solskjaer) শ্রদ্ধা জানিয়ে একটি ব্যানার প্রদর্শন করে। গত মাসে ওলে বরখাস্ত হন। ক্লাবের নতুন অন্তর্বর্তী মানেজার রালফ রাগনিক (Ralf Rangnick) স্ট্যান্ড থেকে এই খেলাটি দেখেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)