IND VS NZ WTC21 Final: মাঠে উইনস্টনের পারফরম্যান্সে মোহিত Shastri, ফিল্ডিং প্র্যাকটিসের পর চারপেয়ে পেল পুরস্কারও!

 কোহলিদের হেডস্যার রবি শাস্ত্রীর মন জয় করে নিল আরেক প্লেয়ার। 

Updated By: Jun 16, 2021, 04:20 PM IST
IND VS NZ WTC21 Final: মাঠে উইনস্টনের পারফরম্যান্সে মোহিত Shastri, ফিল্ডিং প্র্যাকটিসের পর চারপেয়ে পেল পুরস্কারও!

নিজস্ব প্রতিবেদন: আগামী শুক্রবার থেকে সাউদাম্পটনের এজিয়েস বোলে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। শো পিস ইভেন্টে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। তার আগে বিরাট কোহলিদের হেডস্যার রবি শাস্ত্রীর (Ravi Shastri) মন জয় করে নিল আরেক প্লেয়ার। প্র্যাকটিসে যার দৌড় আর ফিল্ডিংয়ে মোহিত হয়েছেন স্বয়ং শাস্ত্রী। এজিয়েস বোলের প্রধান মাঠকর্মীর সারমেয়টির নাম উইনস্টন লি। 

বিরাটদের প্র্যাকটিসের পর রবি এই চারপেয়েকেই প্র্যাকটিস করালেন। উইনস্টন অত্যন্ত ভাল একটি কুকুর বলেই পরিচিত। এমনকী আইসিসি-ও গতবছর উইনস্টনের ছবি টুইট করল। শাস্ত্রী তাঁর টুইটারে উইনস্টনের সঙ্গে প্র্যাকটিস সেশনের ভিডিয়ো পোস্ট করেছেন। শাস্ত্রী জানাচ্ছেন, মাঠে দারুণ পারফরম্যান্সের সুবাদে উইনস্টন একটি টেনিস বলও পুরস্কার পেয়েছে তাঁর থেকে ।যাঁরা কুকুর ভালবাসেন, তাঁরা এই ভিডিয়ো দেখে মোহিত হয়েছেন। তাঁদের মন ছুঁয়ে নিয়েছে।

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: Wriddhiman কে রেখেই ১৫ সদস্যের দল বেছে নিল BCCI

অন্যদিকে ফাইনালের ৭২ ঘণ্টা আগে ১৫ সদস্যের দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। নিউজিল্যান্ড টিম ঘোষণা করার পরে পরেই ভারত পূর্ণশক্তির দল বেছে নিয়েছে। দল দেখে যা মনে হচ্ছে ৬ জন ব্যাটসম্যান ও ৫ বোলার নিয়েই প্রথম একাদশ সাজাচ্ছে টিম ইন্ডিয়া। ভারতের দল: বিরাট কোহলি (Virat Kohli, Captain), অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane, vice-captain), রোহিত শর্মা (Rohit Sharma),  শুভমান গিল (Shubman Gill), চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara), হনুমা বিহারী (Hanuma Vihari), ঋষভ পন্থ (Rishabh Pant, wicket-keeper), আর অশ্বিন (R. Ashwin), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah), ইশান্ত শর্মা (Ishant Sharma), মহম্মদ শামি (Mohammed Shami), মহম্মদ সিরাজ (Mohammed Siraj), উমেশ যাদব (Umesh Yadav) ও ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)