টুপি পরা মানুষগুলো, হেলমেট পরা মানুষদের আরও ভালোবাসা পাওয়া থেকে বঞ্চিত করে যাচ্ছে

শেষ পর্যন্ত বানচালই হয়ে গেল ভারত-পাকিস্তান, শ্রীলঙ্কায় সিরিজ খেলার পরিকল্পনা। পাকিস্তান ক্রিকেট বোর্ড খুব করে চাইছিল, সিরিজটা খেলতে। নিজেদের পক্ষ থেকে তাঁরা সিরিজের সূচিও তৈরি করে ফেলেছিল। কিন্তু ভারতের পক্ষ থেকে কোনও ইতিবাচক সিদ্ধান্তই নেওয়া হয়নি। অবশেষে পাকিস্তানই বাধ্য হয়ে জানিয়ে দিল এই সিরিজ আর হচ্ছে না।

Updated By: Dec 15, 2015, 02:00 PM IST
টুপি পরা মানুষগুলো, হেলমেট পরা মানুষদের আরও ভালোবাসা পাওয়া থেকে বঞ্চিত করে যাচ্ছে

ওয়েব ডেস্ক: শেষ পর্যন্ত বানচালই হয়ে গেল ভারত-পাকিস্তান, শ্রীলঙ্কায় সিরিজ খেলার পরিকল্পনা। পাকিস্তান ক্রিকেট বোর্ড খুব করে চাইছিল, সিরিজটা খেলতে। নিজেদের পক্ষ থেকে তাঁরা সিরিজের সূচিও তৈরি করে ফেলেছিল। কিন্তু ভারতের পক্ষ থেকে কোনও ইতিবাচক সিদ্ধান্তই নেওয়া হয়নি। অবশেষে পাকিস্তানই বাধ্য হয়ে জানিয়ে দিল এই সিরিজ আর হচ্ছে না।
ভারত এবং পাকিস্তান, দু দেশের রাজনৈতিক নেতারাই হয়তো অনেকভেবে এমন সিদ্ধান্ত নিলেন। কিন্তু দুই দেশের সব মানুষ তো আর রাজনৈতিক মনোস্ক নন। কেউ কেউ তো, রাজনীতির থেকে ক্রিকেটকেই সময় দেন বেশি। মাথায় টুপি পরা নেতাদের থেকে মাথায় হেলমেট পরা মানুষগুলোকেই ভালোবাসেন বেশি। এমন মানুষদের কথা আর কে ভাববে!

(ছবি এএফপি-র সৌজন্যে)

দিনের পর দিন টুপি পরা মানুষগুলোই, হেলমেট পরা মানুষগুলোর আরও ভালোবাসা পাওয়া থেকে বঞ্চিত করে যাচ্ছেন। ভারত-পাকিস্তান সিরিজ নিয়ে একসময় এমন ছবিও তৈরি হত। সব যেন ফিকে হয়ে গেল।

.