close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মাত্র ১০৬ রান! তাও পারল না বাংলাদেশ! এশিয়া কাপ ভারতের

এত কম রান নিয়েই লড়াই চালালেন আকাশ সিং, অথর্ব আঙ্কোলেকররা।

Updated: Sep 14, 2019, 04:00 PM IST
মাত্র ১০৬ রান! তাও পারল না বাংলাদেশ! এশিয়া কাপ ভারতের

নিজস্ব প্রতিবেদন : মাত্র ১০৬ রান টার্গেট। তাও করতে পারল না বাংলাদেশ। এশিয়া কাপ ফাইনালে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন ভারতের অনূর্ধ্ব ১৯ দল। দিনের শুরুটা একেবারেই যেন ভারতীয় দলের কাছে পয়া ছিল না। প্রথমে ব্যাট করে মাত্র ১০৬ রানে গুটিয়ে যায় ভারতের ইনিংস। এত কম রান পুঁজি করে এশিয়া কাপে ফাইনালের মতো হাইভোল্টেজ ম্যাচ জেতার ব্যাপারে আশাবাদী হতে পারছিলেন না ভারতীয় সমর্থকরা। তবে টিম ইন্ডিয়ার বোলিং ইউনিট ভরসা জুগিয়ে গেল। এত কম রান নিয়েই লড়াই চালালেন আকাশ সিং, অথর্ব আঙ্কোলেকররা।

আরও পড়ুন-  খোলা মঞ্চ থেকে ভারতকে হুমকি শাহিদ আফ্রিদির, উস্কে দিলেন পাকিস্তানিদের

প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত উইকেট হারাতে থাকে ভারত। দুই ওপেনার সুভেদ পারকার ও অর্জুন আজাদ রান পাননি। একমাত্র ক্যাপ্টেন ধ্রুব জুরেল কিছুটা লড়াই চালালেন। তাঁর ৩৩ রানের ইনিংসের সৌজন্যেই ভারত ১০০ রানের গণ্ডি পেরোয়। শেষের দিকে করণ লাল ৩৭ রানের প্রয়োজনীয় ইনিংস খেললেন। না হলে একশো রানের আগেই গুটিয়ে যেতে পারত ভারতীয় ইনিংস। শ্বাশত রাওয়াত করলেন ১৯ রান। 

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের ব্যাটসম্যানরাও শুরু থেকে ধুঁকতে থাকেন। আকাশ সিং ও বিদ্যাধর পাতিল মিলে শুরুতেই ধাক্কা দেন বাংলাদেশকে। দিনের শেষে ১২ রান দিয়ে তিন উইকেট পেয়েছেন আকাশ সিং। তবে ম্যাচের মাঝে চোট পেয়ে তাঁকে মাঠ ছাড়তে হয়। তিন উইকেট পেয়েছেন অথর্ব আঙ্কোলেকরও।