মোট দশজনের মধ্যে কোন পাঁচজন ইন্টারভিউ দিলেন সৌরভদের সামনে, জানুন

ভারতীয় দলের নতুন কোচ হওয়ার জন্য বিসিসিআই যে বিজ্ঞাপন দিয়েছিল, তাতে শেষ পর্যন্ত আবেদন জমা পড়েছিল মোট দশটি। যে দশজন আবেদন করেছিলেন, তাঁরা হলেন - রবি শাস্ত্রী, বীরেন্দ্র সেহবাগ, টম মুডি, ফিল সিমন্স, লালচাঁদ রাজপুত, লান্স ক্লুজনার, রাকেশ শর্মা, ডোডা গণেশ, রিচার্ড পাইবাস এবং উপেন্দ্রনাথ ব্রহ্মচারী। কিন্তু সৌরভ, সচিন এবং লক্ষ্ণণ মোটেই এই দশজনকেই ইন্টারভিউয়ের জন্য ডাকেনি। বরং, তাঁরা (বিসিসিআই) বেছেঁ নিয়েছিলেন এঁদের মধ্যে থেকে ছ'জনকে।

Updated By: Jul 11, 2017, 01:52 PM IST
মোট দশজনের মধ্যে কোন পাঁচজন ইন্টারভিউ দিলেন সৌরভদের সামনে, জানুন

ওয়েব ডেস্ক: ভারতীয় দলের নতুন কোচ হওয়ার জন্য বিসিসিআই যে বিজ্ঞাপন দিয়েছিল, তাতে শেষ পর্যন্ত আবেদন জমা পড়েছিল মোট দশটি। যে দশজন আবেদন করেছিলেন, তাঁরা হলেন - রবি শাস্ত্রী, বীরেন্দ্র সেহবাগ, টম মুডি, ফিল সিমন্স, লালচাঁদ রাজপুত, লান্স ক্লুজনার, রাকেশ শর্মা, ডোডা গণেশ, রিচার্ড পাইবাস এবং উপেন্দ্রনাথ ব্রহ্মচারী। কিন্তু সৌরভ, সচিন এবং লক্ষ্ণণ মোটেই এই দশজনকেই ইন্টারভিউয়ের জন্য ডাকেনি। বরং, তাঁরা (বিসিসিআই) বেছেঁ নিয়েছিলেন এঁদের মধ্যে থেকে ছ'জনকে।

আরও পড়ুন ইন্টারভিউয়ের পর শাস্ত্রীকে টপকে গেলেন আর এক কোচ পদপ্রার্থী

উপস্থিত ছিলেন না শুধুমাত্র একজন। এই পাঁচজন হলেন, রবি শাস্ত্রী, বীরেন্দ্র সেহবাগ, টম মুডি, ফিল সিমন্স এবং রিচার্ড পাইবাস। এই ইন্টারভিউ পর্বে হাজির ছিলেন না ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ফিল সিমন্স। অবশ্য সৌরভ, সচিন এবং লক্ষ্ণণরা এই পাঁচজনের মধ্যে থেকেই একজনকে নতুন কোচ হিসেবে বেঁছে নেবেন। সেটাও খুব শীঘ্রই। কারণ, আগামী ২৬ জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে ভারতীয় দল।

আরও পড়ুন  বর্তমান ভারত অধিনায়কের সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের ঠান্ডা লড়াই