স্বাধীনতা দিবসের সন্ধ্যায় মনখারাপ করা খবর দিলেন মাহি; আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা ধোনির

ইনস্টাগ্রাম পোস্ট করে নিজের অবসরের কথা জানালেন এমএসডি।  

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 15, 2020, 08:54 PM IST
স্বাধীনতা দিবসের সন্ধ্যায় মনখারাপ করা খবর দিলেন মাহি; আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা ধোনির
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকর বলেছিলেন নিঃশব্দেই খেলা ছাড়বেন মাহি। বাস্তবে হলও তাই।  স্বাধীনতা দিবসের সন্ধ্যায় মনখারাপ করা খবর দিলেন মাহি! চুপিসারে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ইনস্টাগ্রাম পোস্ট করে নিজের অবসরের কথা জানালেন এমএসডি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Thanks a lot for ur love and support throughout.from 1929 hrs consider me as Retired

A post shared by M S Dhoni (@mahi7781) on

 

২০১৯ বিশ্বকাপের পরই ব্যাট-প্যাড তুলে রাখবেন এমএস ধোনি। বহুদিন ধরেই এমন খবর হাওয়ায় ভেসেছে। যদিও ধোনি ঘনিষ্ঠরা বলেছেন, এমএসডি কবে অবসর নেবেন সেটা একমাত্র তিনিই জানেন। এই ব্যাপারে তাঁর স্ত্রী সাক্ষীও নাকি টের পাবেন না। সত্যিই তো টের পেলেন না। শুক্রবার চেন্নাইয়ে পৌঁছে গেলেও ঘুণাক্ষরে কেউ টের পাননি। আসলে মহেন্দ্র সিং ধোনি মানেই আনপ্রেডিক্টেবল!! এর আগে নেতৃত্ব ছাড়ার আগেও ধোনির চলাফেরা কেউ টের পাননি। হঠাত্ করেই তিনি জানিয়ে দিয়েছিলেন, ক্যাপ্টেন্সি ছাড়ছেন!

আসলে তিনি 'ক্যাপ্টেন কুল'। ভারতীয় ক্রিকেটের ব্লু আইড বয়। ২০১৯ বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর জাতীয় দলের জার্সিতে খেললেনি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন ধোনি। তাই স্বাভাবিকভাবেই ঘুরপাক খেতে থাকে মাহির অবসর জল্পনাও। জাতীয় দলে ধোনির ভবিষ্যত্ নিয়ে প্রশ্ন উঠতে থাকে । ধোনি কি আর জাতীয় দলে কামব্যাক করতে পারবেন? সব জল্পনা নিজেই মুছে দিলেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও IPL এ খেলবেন।

এবার সন্ন্যাস জীবনের শুরু। ধোনি নিশ্চয়ই সেখানেও হেলিকপ্টার  শট মারবেন। আলোর গতিতে স্টাম্পিং করবেন... বিশ্বকাপ জিতবেন আর মুচকি হাসি হাসবেন মাহি। উনি মহেন্দ্র। উনি বিশ্বজয়ী।

আরও পড়ুন - রোহিত থেকে সুনীল, সানিয়া থেকে সাইনা স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রীড়াবিদরা