Tokyo 2020: বাড়ি ফিরেই শুনলেন 'বোন আর নেই'! কান্নায় ভেঙে পড়লেন ভারতীয় অলিম্পিয়ান

প্রিয়জনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন ধনলক্ষ্মী।

Updated By: Aug 8, 2021, 10:41 PM IST
 Tokyo 2020: বাড়ি ফিরেই শুনলেন 'বোন আর নেই'! কান্নায় ভেঙে পড়লেন ভারতীয় অলিম্পিয়ান

নিজস্ব প্রতিবেদন: স্প্রিন্টার শুভ ভেঙ্কটারমন  (Subha Venkataraman) ও ধনলক্ষ্মী শেখর (Dhanalakshmi Sekhar) টোকিও অলিম্পিক্স (Tokyo 2020) থেকে শনিবারই দেশে ফিরেছেন। তামিলনাড়ুর তিরুচিরাপল্লীর দুই স্প্রিন্টার ঘরে ফেরার আগেই পেয়েছিলেন রাজকীয় সংবর্ধনা। কিন্তু ধনলক্ষ্মী আন্দাজও করতে পারেননি যে, ঘরে গিয়ে তিনি শুনতে চলেছেন যে, 'বোন আর নেই'! প্রিয়জনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন ধনলক্ষ্মী। 

আরও পড়ুন: Tokyo 2020: ১১৩ পদকে শীর্ষে আমেরিকা, ভারতের সেরা অলিম্পিক্স পারফরম্যান্স

ধনলক্ষ্মীর মা ঊষা বড় মেয়েকে ছোট মেয়ের প্রয়াণের খবর দেননি টোকিয়োতে থাকাকালীন, যাতে মেয়ের ফোকাস না নড়ে যায়। ধনলক্ষ্মীর বোনা গায়েত্রী দিদির কেরিয়ারের শুরুর দিন থেকে সবচেয়ে বড় সমর্থক ছিলেন। ধনলক্ষ্মী ভারতের মিশ্র ৪x৪০০ মিটার রিলে দলের রিজার্ভ স্প্রিন্টার ছিলেন। ধনলক্ষ্মী পাটিয়ালার ন্যাশনাল ইনস্টিটিউট অফ স্পোর্টে ট্রায়ালে দারুণ পারফর্ম করেই অলিম্পিক্সের টিকিট সংরক্ষণ করেছিলেন। আশা করেছিলেন পদক নিয়ে ফিরবেন। কিন্তু ভাবতে পারেননি যে, দেশে ফিরলে এই খবর শুনতে হবে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.