INDvsNZ: কানপুরের পর ওয়াংখেড়ে, কোন মহানুভতা দেখাল Team India?

বিরাট কোহলির পর ওয়াংখেড়ে স্টেডিয়ামের বাইশ গজের প্রশংসা করলেন রাহুল দ্রাবিড়।

Updated By: Dec 6, 2021, 04:51 PM IST
INDvsNZ: কানপুরের পর ওয়াংখেড়ে, কোন মহানুভতা দেখাল Team India?
ঘরের মাঠে নিউজিল্যান্ডকে উড়িয়ে দেওয়ার পর টিম ইন্ডিয়া। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: কানপুরের পর এ বার মুম্বইয়ের ওয়াংখেড়ে।রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) আমলে মাঠকর্মী ও পিচ কিউরেটরের হাতে আর্থিক পুরষ্কার দেওয়ার রীতি বজায় রয়েছে। সোমবার নিউজি্ল্যান্ডকে (New Zealand) সর্বাধিক ৩৭২ রানে হারানোর পরেই স্টেডিয়ামের মাঠকর্মীদের হাতে ৩৫ হাজার টাকার চেক হাতে তুলে দেন টিম ইন্ডিয়ার (Team India) নতুন হেড কোচ।  

কোচ হিসেবে প্রথম টেস্ট সিরিজ জয়ের পর দ্রাবিড় বলেন, “খালি চোখে দেখলে মনে হবে এই টেস্টে একতরফা ভাবে শেষ হলেও দুই ইনিংসে কুড়ি উইকেট নেওয়ার জন্য কিংবা রান করার জন্য আমাদেরও কঠিন পরিশ্রম করতে হয়েছে। সেটা অবশ্য মুম্বইয়ের স্পোর্টিং উইকেটের জন্য। তাই এই জয়ের জন্য ছেলেদের শুভেচ্ছা জানাই। তরুণরা সুযোগের সদ্ব্যবহার করেছে।”

Rahul Dravid and Kanpur

আরও পড়ুন: Rahul Dravid: দ্রাবিড়ীয় যুগের দুরন্ত শুরু! তবে 'মাথাব্যথা'র কথা হেড কোচের মুখে!

 কানপুরের গ্রীনপার্ক স্টেডিয়ামে প্রথম টেস্ট ড্র হলেও, শেষ দিন মাঠকর্মীদের কাছে গিয়ে পকেট থেকে ৩৫ হাজার টাকার চেক দিয়েছিলেন দ্রাবিড়। তবে এ বার বিরাট কোহলির (Virat Kohli) দলের তরফ থেকে এই আর্থিক পুরষ্কার দেওয়া হল। সিরিজ জেতার পরেই ওয়াংখেড়ে স্টেডিয়ামের বাইশ গজের প্রশংসা করেন ভারত অধিনায়ক। মূল স্পোর্টিং উইকেটের জন্যই মাঠকর্মী ও পিচ কিউরেটরের হাতে এই পুরষ্কার তুলে দেওয়া হয়েছে। টেস্টের চতুর্থ দিন ১৪০ রানে ৫ উইকেট নিয়ে ব্যাট করতে নেমেছিল কিউইরা। তবে জয়ন্ত যাদব ও রবিচন্দ্রন অশ্বিনের স্পিনের দাপটে মাত্র ৪৫ মিনিটে ১৬৭ রানে শেষ হয়ে যায় বিশ্ব টেস্ট জয়ী দলের দ্বিতীয় ইনিংস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)