INDvsSL: কব্জিতে চোটের জন্য বাদ ছিটকে গেলেন Ruturaj Gaikwad, দলে এলেন Mayank Agarwal

চোটের তালিকা বেড়েই চলেছে। 

Updated By: Feb 26, 2022, 01:45 PM IST
INDvsSL: কব্জিতে চোটের জন্য বাদ ছিটকে গেলেন Ruturaj Gaikwad, দলে এলেন Mayank Agarwal
এ বার চোটের জন্য ছিটকে গেলেন রুতুরাজ গায়কোয়াড। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগেই ডান হাতে চোট পেয়েছিলেন। এ বার সেই চোটের জন্য পুরো সিরিজ থেকেই ছিটকে গেলেন ওপেনার রুতুরাজ গায়কোয়াড। তাঁর পরিবর্তে দলে এলেন আর এক ওপেনার ময়ঙ্ক আগরওয়াল। রুতুরাজ যে চোটের জন্য ছিটকে যাবেন সেটা আগে থেকেই বোঝা যাচ্ছিল। শেষ পর্যন্ত সেই আশঙ্কাই সত্যি হল। আর এই ওপেনার চোট পেতেই টিম ইন্ডিয়াতে চোটের তালিকা দীর্ঘ হল। 

চোটের জন্য নির্বাচিত দল থেকে আগেই মাঠের বাইরে চলে গিয়েছেন দীপক চাহার ও সূর্যকুমার যাদব। দুই ক্রিকেটার ইডেন গার্ডেন্সে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে চোট পেয়েছিলেন। এ বার সেই তালিকায় যোগ হয় রুতুরাজের নাম।

এর আগে আহমদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজের সময় ভারতীয় শিবিরে করোনা হানা দিয়েছিল। শিখর ধওয়ান কোভিডে আক্রান্ত হওয়ার পর একদিনের দলে ময়ঙ্ককে জুড়ে দেওয়া হয়েছিল। এ বারও সেই ঘটনা ঘটল। 

আরও পড়ুন: Exclusive: শীর্ষে থাকা Magnus Carlsen-কে হারানো থেকে Sachin Tendulkar-এর প্রশংসা, অকপট তরুণ গ্র্যান্ড মাস্টার Rameshbabu Praggnanandha

আরও পড়ুন: Wriddhiman Saha: বোর্ডের চুক্তির অঙ্ক দেখিয়ে ঋদ্ধিকে সমস্যায় ফেলার নতুন ছক শুরু হল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.