এরকম দাপুটে দলের অংশ হতে পেরে গর্বিত বোধ করছেন রোহিত শর্মা

কিংস ইলেভেন পাঞ্জাবের করা প্রায় ২০০ রান তাড়া করে ম্যাচের সাড়ে চার ওভার বাকি থাকতেই ম্যাচ জিতে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এরকম দলের ক্যাপ্টেন ঠিক কতটা আশ্বস্ত এবং নির্ভীক থাকতে পারেন ভাবুন। মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মার অবস্থা এখন এমনই। আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছেন যেন। তাই তো রোহিত বলে দিচ্ছেন, এরকম একটা দলের অংশ হতে পেরে তিনি গর্বিত। কিংসকে হারিয়ে দশম আইপিএলের পয়েন্ট টেবলের শীর্ষে এখন তাঁর দলই।

Updated By: Apr 21, 2017, 03:10 PM IST
এরকম দাপুটে দলের অংশ হতে পেরে গর্বিত বোধ করছেন রোহিত শর্মা

ওয়েব ডেস্ক: কিংস ইলেভেন পাঞ্জাবের করা প্রায় ২০০ রান তাড়া করে ম্যাচের সাড়ে চার ওভার বাকি থাকতেই ম্যাচ জিতে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এরকম দলের ক্যাপ্টেন ঠিক কতটা আশ্বস্ত এবং নির্ভীক থাকতে পারেন ভাবুন। মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মার অবস্থা এখন এমনই। আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছেন যেন। তাই তো রোহিত বলে দিচ্ছেন, এরকম একটা দলের অংশ হতে পেরে তিনি গর্বিত। কিংসকে হারিয়ে দশম আইপিএলের পয়েন্ট টেবলের শীর্ষে এখন তাঁর দলই।

আরও পড়ুন দশম আইপিএলের একমাত্র ব্যাটসম্যান হার্দিক পাণ্ডিয়া, এখনও আউটই হননি!

রোহিত শর্মা বলেছেন, 'কিংসের বিরুদ্ধে জয়ের পর আমার ২০১৪ সালের আইপিএলের রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের কথা মনে পড়ে গেল। সেবার আমরা ১৯০ রান তাড়া করতে নেমে মাত্র ১৪ ওভারেই ম্যাচ জিতে গিয়েছিলাম। আর এদিন প্রায় ২০০ রান তাড়া করে ফেললাম মাত্র ১৫.৩ ওভারে! সত্যিই এরকম একটা দুর্দান্ত দলের অঙ্গ হতে পেরে, আমি খুব খুশি। তবে, এখনও আইপিএলের অর্ধেকেরও বেশি বাকি। লিগ টেবলে অনেক ওঠানাম হবে। আমাদের তাই ফোকাস হারালে চলবে না। নিজেদের লক্ষ্যে একইরকমই ধারাবাহিকভাবে অবিচল থাকতে হবে।'

আরও পড়ুন নাইটদের বিরুদ্ধে নামার আগে গুজরাটের সিংহদের বড় দুর্বল দেখাচ্ছে

.