মুম্বইয়ের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চায় গুজরাট লায়ন্স

শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জিতে নিজেদের জয়ের ধারা বজায় রাখতে চায় সুরেশ রায়নার নেতৃত্বাধীন গুজরাট লায়ন্স। বৃহস্পতিবার গুজরাট সাত উইকেটে হারিয়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। পরের ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধেও জয় পাওয়ার জন্য পরিকল্পনা ছকা শুরু করেছে তারা। আরসিবি ম্যাচে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পেয়েছিলেন রায়না। কিন্তু তিনি এই মুহূর্তে বিশ্রাম নেওয়ার কথা ভাবছেনই না। আরসিবি ম্যাচে ৩০ বলে অপরাজিত ৩৪ রান করে তিনিই এখন প্রতিযোগিতায় অরেঞ্জ ক্যাপের মালিক। নিজে রান পাচ্ছেন। ফর্মে রয়েছেন অ্যারন ফিঞ্চ, ব্রেন্ডন ম্যাককালাম এবং দীনেশ কার্তিকও। দলের বোলিংকে নেতৃত্ব দিচ্ছেন টাই। পাশাপাশি, দারুণভাবে উঠে এসেছেন বাসিল থাম্পি। সবমিলিয়ে গুজরাট লায়ন্সকে বেশ শক্তিশালী দেখাচ্ছে প্রতিযোগিতার মাঝপথে এসে।

Updated By: Apr 28, 2017, 01:28 PM IST
 মুম্বইয়ের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চায় গুজরাট লায়ন্স

ওয়েব ডেস্ক: শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জিতে নিজেদের জয়ের ধারা বজায় রাখতে চায় সুরেশ রায়নার নেতৃত্বাধীন গুজরাট লায়ন্স। বৃহস্পতিবার গুজরাট সাত উইকেটে হারিয়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। পরের ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধেও জয় পাওয়ার জন্য পরিকল্পনা ছকা শুরু করেছে তারা। আরসিবি ম্যাচে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পেয়েছিলেন রায়না। কিন্তু তিনি এই মুহূর্তে বিশ্রাম নেওয়ার কথা ভাবছেনই না। আরসিবি ম্যাচে ৩০ বলে অপরাজিত ৩৪ রান করে তিনিই এখন প্রতিযোগিতায় অরেঞ্জ ক্যাপের মালিক। নিজে রান পাচ্ছেন। ফর্মে রয়েছেন অ্যারন ফিঞ্চ, ব্রেন্ডন ম্যাককালাম এবং দীনেশ কার্তিকও। দলের বোলিংকে নেতৃত্ব দিচ্ছেন টাই। পাশাপাশি, দারুণভাবে উঠে এসেছেন বাসিল থাম্পি। সবমিলিয়ে গুজরাট লায়ন্সকে বেশ শক্তিশালী দেখাচ্ছে প্রতিযোগিতার মাঝপথে এসে।

আরও পড়ুন আজ গম্ভীরদের সামনে আইপিএলের লাস্ট বয় দিল্লি ডেয়ার ডেভিলস

অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্স এবারের আইপিএলের অন্যতম শক্তিশালী দল। তারা শুধুমাত্র হেরেছে রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে। দলের অধিনায়ক রোহিত শর্মা গত ম্যাচেই পেয়েছেন হাফ সেঞ্চুরি। এছাড়া টপ অর্ডারে ঝড় তুলছেন জস বাটলার, পার্থিব প্যাটেল এবং নীতিশ রানা। মিডল অর্ডারে পোলার্ডের সঙ্গে রয়েছেন পাণ্ডিয়া ব্রাদার্স। বোলিংয়েও যশপ্রীত বুমরাহ এবং হরভজন সিং ভাল ফর্মে রয়েছেন। গোটা প্রতিযোগিতায় উইকেট বেশি না পেলেও, হরভজন সিংয়ের ইকোনমমি রেট খুব কম। মাত্র ৫.৮৮। তাঁর বল কোনও ব্যাটসম্যানই মারতে পারছেন না সেভাবে। মুম্বই আর বাকি ছ'টা ম্যাচের মধ্যে দুটো ম্যাচে জিতলেই প্লে অফ খেলা নিশ্চিত করে ফেলবে। রায়নাদের সেখানে অন্তত আরও পাঁচটি ম্যাচে জিততে হবে। তাই, সবমিলিয়ে শনিবার রোহিত বনাম রায়নার দলের জমজমাট ম্যাচ হতে চলেছে।

আরও পড়ুন  ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি, পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠির

.