IPL 2019: বুমরাহর চোট গুরুতর নয়, পরের ম্যাচেই খেলতে পারবেন ভারতীয় পেসার!

বুমরাহর চোটের খবর পেয়েই ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট দ্রুত যোগাযোগ করেন মুম্বইয়ের ফিজিও নীতিন প্যাটেলের সঙ্গে।

Updated By: Mar 25, 2019, 08:00 PM IST
IPL 2019: বুমরাহর চোট গুরুতর নয়, পরের ম্যাচেই খেলতে পারবেন ভারতীয় পেসার!

নিজস্ব প্রতিবেদন : জশপ্রীত বুমরাহর চোট নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই। পরের ম্যাচেই মাঠে ফিরতে পারবেন মুম্বইয়ের এই পেসার। রবিবার ওয়াংখেড়েতে দিল্লির বিরুদ্ধে ম্যাচে শেষ বলে ডাইভ দিতে গিয়ে কাঁধে চোট পান জশপ্রীত বুমরাহ। কাঁধে ব্যথা নিয়ে একরাশ উদ্বেগকে সঙ্গে করে মাঠ ছাড়েন টিম ইন্ডিয়ার এই পেসার। এমনকী ব্যাটিং করতেও নামেননি তিনি। ৯ উইকেট পরে গেলেও বুমরাহকে ব্যাটিং করতে নামানোর ঝুঁকি নেয়নি মুম্বই ম্যানেজমেন্ট। ফলে বিশ্বকাপের আগে ভারতীয় দলের অন্যতম পেস অস্ত্রকে ঘিরে সংশয় তৈরি হয়।

বুমরাহর চোটের খবর পেয়েই ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট দ্রুত যোগাযোগ করেন মুম্বইয়ের ফিজিও নীতিন প্যাটেলের সঙ্গে। সূত্র মারফত্ জানা গিয়েছে, "সবাই খুব উদ্বিগ্ন ছিল। সোমবার সকালে প্যাট্রিকের সঙ্গে কথা বলেন নীতিন। কারণ বিশ্বকাপে ভারতীয় দলের পেস অস্ত্র বুমরাহ তাই পরিস্থিতি নিয়ে আলোচনা করে নেন। চিন্তা করার মতো কিছুই নেই এবং পরের ম্যাচেই সে মাঠে নামতে পারবে বলে আশা করা হচ্ছে।"

আরও পড়ুন - IPL 2019: ''তুমি কেমন আছ?'' বাংলায় মেয়ে জিভার কুশল জানতে চাইলেন ধোনি!

রিপোর্টে বলা হয়েছে, " তিনি ফিট এবং কাঁধে স্প্যাজম হয়েছে সামান্য। তবে তা গুরুতর নয়। চিন্তার কোনও কারণ নেই।" সোমবারের রিপোর্টে স্বস্তি ফিরল ভারতীয় ড্রেসিংরুম থেকে মুম্বইয়ের ড্রেসিং রুমেও। যদিও দলের সঙ্গে বেঙ্গালুরু যাননি বুমরাহ। বিশ্বকাপের কথা মাথায় রেখে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে।

 

.