IPL 2020: CSK শিবিরে স্বস্তি, করোনা মুক্ত হয়ে অনুশীলনে দীপক চাহার

আইপিএল খেলতে আমিরশাহী পৌঁছানোর পর থেকেই সমস্যার পাহাড়ে চেন্নাই সুপার কিংস।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 11, 2020, 06:09 PM IST
IPL 2020: CSK শিবিরে স্বস্তি, করোনা মুক্ত হয়ে অনুশীলনে দীপক চাহার
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন :  আইপিএল শুরুর সপ্তাহ খানেক আগেই স্বস্তি ফিরল চেন্নাই সুপার কিংস শিবিরে। করোনা মুক্ত হয়ে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন দীপক চাহার।  ১৯ সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে দীপক চাহারকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ধোনি শিবির।

আইপিএল খেলতে আমিরশাহী পৌঁছানোর পর থেকেই সমস্যার পাহাড়ে চেন্নাই সুপার কিংস। বিসিসিআই-এর আইপিএল এসওপি অনুযায়ী বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টিন শেষে প্রস্তুতি শুরু করার আগেই দলের দুই ক্রিকেটার সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন। দুই ক্রিকেটারে হলেন দীপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড। ফলে দলের বাকিদের আরও সাত দিন কোয়ারেন্টিনে যেতে হয়। দীপক চাহার, ঋতুরাজ গায়কোয়াড আক্রান্ত হওয়ায় অন্যত্র আইসোলেশনে ছিলেন।

এরপর টানা দুবার করোনা পরীক্ষা করা হয় দীপক চাহারের।  দু বারই কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে তাঁর। চেন্নাই সুপার কিংস দলের সিইও কাশী বিশ্বনাথন বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে দীপকের পাশাপাশি আর এক তরুণ ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড় যিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন তাঁকে নিয়ে অবশ্য দলের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে জানা গিয়েছে তাঁর অবস্থা স্থিতিশীল।

এদিকে ব্যক্তিগত কারণে আইপিএল না খেলে দুবাই ছেড়ে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। রায়নার রাস্তায় হেঁটেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন হরভজন সিংও। ফলে দুই ভারতীয় তারকার অভাব কিছুটা হলেও চেন্নাই শিবিরে দেখা দিতে পারে।  "হরভজন সিং, সুরেশ রায়না আইপিএল-এ নেই তাতে কোনও সমস্যা হবে না। যে কোনও পরিস্থিতি সামলানোর জন্য অধিনায়ক ধোনিই যথেষ্ট। ধোনির আত্মবিশ্বাসই তাঁদের বড় সম্পদ।"-এই বলে সমর্থকদের চাঙ্গা করেছেন কাশী বিশ্বনাথন।

আরও পড়ুন - ব্যাটের যত্ন কেমন ভাবে নেন বিরাট, ভিডিয়ো পোস্ট করলেন কিং কোহলি  

.