IPL 2020: আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করায় ধোনিকে ধুয়ে দিলেন নেটিজেনরা

ক্যাপ্টেন কুলের এই আচরণে অবাক হয়েছেন অনেকেই।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 14, 2020, 06:00 PM IST
IPL 2020: আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করায় ধোনিকে ধুয়ে দিলেন নেটিজেনরা
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয় পেয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস। ২০ রানে সিএসকে জিতলেও সোশ্যাল মিডিয়ায় ধোনিকে ধুয়ে দিয়েছেন নেটিজেনরা। আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করায় ধোনিকে নিয়ে অসন্তুষ্ট অনেকেই।

মঙ্গলবার চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচে হায়দরাবাদের ইনিংসের ১৯ তম ওভার বল করতে আসেন চেন্নাইয়ের শার্দুল ঠাকুর। প্রথম বলে ২ রান নেন রশিদ খান। দ্বিতীয় বল অফ স্টাম্পের অনেকটা বাইরে, ওয়াইড দেন আম্পায়ার। তারপরের বলও অনেকটা বাইরে করেন শার্দুল। স্পষ্ট দেখা যাচ্ছে ওয়াইড লাইনের বাইরে পড়েছে বল। ওয়াইড দেওয়ার জন্য কিছুটা হাত তুলে এগিয়েছিলেন আম্পায়ার পল রাফায়েল। কিন্তু মানতে পারেননি সিএসকে অধিনায়ক তথা উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি। তিনি এমনভাবে তাকান যা দেখে প্রভাবিত হন  আম্পায়ার! দুই হাত তুলে নিয়েও আম্পায়ার শেষ পর্যন্ত ধোনির দিকে তাকানোর পর নিজের সিদ্ধান্ত বদল করেন।

 

 

মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেটার মাঠে আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করবেন, তা মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। দুর্নীতির দায়ে আইপিএল থেকে দু'বছরের জন্য সাসপেন্ড করা হয়েছিল সিএসকে-কে। ধোনির অক্রিকেটীয় আচরণের জন্য এবার তাঁর দলকে আইপিএল থেকে পুরোপুরি নিষিদ্ধ করে দেওয়ার দাবি তুলেছেন নেটিজেনরা। ক্যাপ্টেন কুলের এই আচরণে অবাক হয়েছেন অনেকেই। আইপিএলে আম্পায়ারিং নিয়ে প্রশ্ন যেমন উঠে গিয়েছে তেমনই সিএসকে-কে নিয়েও নানা প্রশ্ন।

আরও পড়ুন - IPL 2020: ধোনিকে 'গব্বর' বললেন সেওয়াগ, কিন্তু কেন?