IPL 2021: অল্পের জন্য Russell-এর শট থেকে রক্ষা পেলেন Karthik! দেখুন ভিডিও

বাইশ গজে যাঁরা ব্যাট হাতে ভয়ঙ্কর তাণ্ডব করতে পারেন, তাঁদের মধ্যে প্রথমের দিকেই নাম থাকবে আন্দ্রে রাসেলের (Andre Russell)। বিপক্ষের ত্রাস এই ক্যারিবিয়ান পাওয়ার-হিটার। কিন্তু কেকেআর (KKR)-এর স্টার অলরাউন্ডার গত মরশুমে একেবারেই রানের মধ্যে ছিলেন না। মরুদেশে ওঠেনি 'ড্রে রাস' ঝড়। ৯ ইনিংসে করেছিলেন ১১৭ রান। তবে অতীতকে পিছনে ফেলে এবার নয়া উদ্যমেই শুরু করতে চান রাসেল। ফের একবার নিজের নামের ও চেনা খেলার স্টাইলের সুবিচার করতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার।

Updated By: Apr 4, 2021, 06:52 PM IST
IPL 2021: অল্পের জন্য Russell-এর শট থেকে রক্ষা পেলেন Karthik! দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজে যাঁরা ব্যাট হাতে ভয়ঙ্কর তাণ্ডব করতে পারেন, তাঁদের মধ্যে প্রথমের দিকেই নাম থাকবে আন্দ্রে রাসেলের (Andre Russell)। বিপক্ষের ত্রাস এই ক্যারিবিয়ান পাওয়ার-হিটার। কিন্তু কেকেআর (KKR)-এর স্টার অলরাউন্ডার গত মরশুমে একেবারেই রানের মধ্যে ছিলেন না। মরুদেশে ওঠেনি 'ড্রে রাস' ঝড়। ৯ ইনিংসে করেছিলেন ১১৭ রান। তবে অতীতকে পিছনে ফেলে এবার নয়া উদ্যমেই শুরু করতে চান রাসেল। ফের একবার নিজের নামের ও চেনা খেলার স্টাইলের সুবিচার করতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার।

গত শনিবার কেকেআর ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছে নিজেদের প্রস্তুতি ম্যাচের। নভি মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে রাসেলকে দেখা গিয়েছে ঝোড়ো মেজাজে ব্যাট করতে। রাসেলের সঙ্গে নন-স্ট্রাইকিং এন্ডে ছিলেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। রাসেলের জোরালো সোজা শটে আরেকটু হলেই আহত হচ্ছিলেন কার্তিক। এই ভিডিও আলোড়ন ফেলে দিয়েছে ট্যুইটারে।

 

ইন্ডিয়ানএক্সপ্রেসডটকম-এর রিপোর্ট বলছে, বেন কাটিংয়ের (Ben Cutting) টিমের সঙ্গে খেলা হয়েছিল শুভমান গিলের (Shubman Gill) দলের। কার্তিকের ব্যাট থেকে ৯০ রান এসেছে বলেই খবর। তিনি দলের নতুন ক্রিকেটার টিম সেইফার্টের (Tim Seifert) সঙ্গেই শীর্ষ রান সংগ্রাহক হয়েছেন। গিলের দলের হয়ে খেলেছেন কার্তিক। তাঁরা ১৭৫ রান করেছে। জবাবে কাটিংয়ের দল ৭ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয়। আগামী ১১ এপ্রিল কেকেআরের আইপিএল (IPL 2021) অভিযান শুরু হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে।