IPL 2021: আইপিএল শুরুর আগেই সমস্যায় Mumbai Indians ও CSK

ধোনি-রোহিতের দল এখনও আমিরশাহিতে পা রাখার অনুমতি পাননি।

Updated By: Aug 12, 2021, 07:30 PM IST
IPL 2021: আইপিএল শুরুর আগেই সমস্যায়  Mumbai Indians ও CSK

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে চোদ্দতম আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। প্রাক মরসুম শিবিরের জন্য আগামিকাল অর্থাৎ শুক্রবার চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মরুদেশে উড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই ধাক্কা খেল ইভেন্টের সফলতম ও দ্বিতীয় সফল দলের। ধোনি-রোহিতের দল এখনও আমিরশাহিতে পা রাখার অনুমতি পাননি।

সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথন ইনসাইডস্পোর্টডটকো-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “আমরা আমিরশাহিতে এখনও অনুমতি পাইনি। আমরা বিসিসিআই-এর সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছি। তারা আমিরশাহির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে। আমাদের আগে বলা হয়ছিল যে, আমরা বুধবারের মধ্যেই অনুমতি পেয়ে যাব। কিন্তু এখনও পেলাম না। দেখা যাক আমরা আজ অনুমতি পাই কিনা! চেন্নাইয়ের অবস্থা মুম্বইয়েরও। 

আরও পড়ুন: IPL 2021: আইপিএলে একাধিক নতুন নিয়ম, বল গ্যালারিতে গেলেই স্যানিটাইজড!

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে মুম্বই ইন্ডিয়ান্সের এক সূত্র জানিয়েছে, “গোটা দল আমিরশাহিতে অবতরণ করার অনুমতির অপেক্ষায়। আমাদের অবস্থাও সিএসকে-র মতো। ওরা অনুমতি পেলে শুক্রবার পৌঁছে যাবে আমিরশাহিতে। আমাদের জন্য বাবল-টু-বাবল ট্রান্সফার হবে। তবুও নিয়ম মেনে আমাদের আমিরশাহিতে কোয়ারেন্টিনে থাকতে হবে। যদিও আমাদের টিম মুম্বইতে বায়ো বাবলেই ট্রেনিং করছে।" এখন মনে করা হচ্ছে দু’-একদিন পিছিয়ে যেতে পারে ধোনিদের আমিরশাহি যাত্রা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.