IPL 2021: CSK-তে MS Dhoni-র ভবিষ্যৎ কী? জানিয়ে দিল ফ্রাঞ্চাইজি

ধোনিকে ধরে রাখার জন্য প্রথমেই রিটেনশন কার্ড ব্যবহার করবে সিএসকে।  

Updated By: Oct 17, 2021, 02:13 PM IST
IPL 2021: CSK-তে MS Dhoni-র ভবিষ্যৎ কী? জানিয়ে দিল ফ্রাঞ্চাইজি
চেন্নাই সুপার কিংসেই থেকে যেতে পারেন মহেন্দ্র সিং ধোনি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ২০২২ সালের আইপিএল-এ (IPL 2021) কি চিরাচরিত হলুদ জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)? তাঁকে কি চিপকের মাঠে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে খেলতে দেখা যাবে? কয়েক দিন আগে খোদ ধোনির মন্তব্যে তৈরি হয়েছিল ধোঁয়াশা। তবে চারবারের আইপিএল জয়ী অধিনায়ক আগামী বছর তাঁর প্রিয় দলেই খেলবেন। সেটা স্পষ্ট করে জানিয়ে দিল সিএসকে-র এক কর্তা। ধোনিকে ধরে রাখার জন্য প্রথমেই রিটেনশন কার্ড ব্যবহার করা হবে।

সংবাদ সংস্থা এএনআই-কে চেন্নাইয়ের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা বলেছেন, "কতজন ক্রিকেটারকে ধরে রাখা হবে সেটা এখনও জানি না। তবে ধোনির ব্যাপার একেবারে আলাদা। তাই ওকে ধরে রাখার জন্য প্রথমেই রিটেনশন কার্ড ব্যবহার করা হবে। কারণ ওর মতো নেতার দলে  প্রয়োজন আছে।" এরপরেই তিনি যোগ করেন, "পরের বছর আরও দুটি দল বাড়বে। ফলে বাড়বে প্রতিযোগিতা। এমন অবস্থায় ধোনির মতো নেতাকে সবাই নিতে চাইবে। তবে আমরাও আমাদের অধিনায়ককে ধরে রাখতে চাই।"  

আরও পড়ুন: WT20: Rahul Dravid কি কোচ হচ্ছেন? জবাব দিলেন Virat Kohli

আগামী বছর যে ধোনি আইপিএল খেলবেন সেটা আগেই নিশ্চিত করেছিলেন। তবে তাঁকে যে হলুদ জার্সি গায়ে চাপিয়ে খেলতে দেখা যাবে সেই ব্যাপারটা স্পষ্ট করেননি 'ক্যাপ্টেন কুল'। ফাইনালের পর তিনি বলেছিলেন, "আমি আগেও বলেছি যে এটা বিসিসিআইয়ের উপর নির্ভর করছে। দুটি নতুন দল আসছে। তাই এখনই কিছু বলা সম্ভব নয়। তবে সবার আগে সিএসকে-র দল যাতে মজবুত হয় সেই দিকে নজর দিতে হবে। এমন কিছু ক্রিকেটারকে ধরে রাখতে হবে যারা আগামী ১০ বছর অবদান রাখতে পারবে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)