WT20: Rahul Dravid কি কোচ হচ্ছেন? জবাব দিলেন Virat Kohli

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই রবি শাস্ত্রীর জায়গায় দায়িত্ব নিতে চলেছেন 'দ্য ওয়াল'।

Updated By: Oct 16, 2021, 10:17 PM IST
WT20: Rahul Dravid কি কোচ হচ্ছেন? জবাব দিলেন Virat Kohli
রাহুল দ্রাবিড়ের ভবিষ্যৎ নিয়ে জবাব দিলেন বিরাট কোহলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের একবার কোচ হওয়ার দৌড়ে শোনা যাচ্ছে রাহুল দ্রাবিড়ের নাম (Rahul Dravid)। টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) শেষ হলেই রবি শাস্ত্রীর (Ravi Shastri) জায়গায় দায়িত্ব নিতে চলেছেন  'দ্য ওয়াল'। এমনটাই বোর্ড সূত্রের খবর। তবে বিরাট কোহলির (Virat Kohli) দাবি তিনি নাকি এই বিষয়ে কিছুই জানেন না! 

শনিবার সাংবাদিক সম্মেলনে এই বিষয়ে প্রশ্ন করা হলে কোহলি বলেন, "ভবিষ্যতে ভারতীয় দলের কোচ কে হবেন সেই বিষয়ে আমার কোনও ধারণা নেই। আমার সঙ্গে এখনও এই বিষয়ে বিস্তারিত আলোচনা হয়নি।" 

আরও পড়ুন: WT20: চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অপ্রতিরোধ্য ভারত, ফিরে দেখা কিছু মুহূর্ত

৪৮ বছরের দ্রাবিড় অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের কোচ ছিলেন দীর্ঘ দিন। ছিলেন ভারত ‘এ’ দলের কোচও। তাঁর প্রশিক্ষণে তৈরি হয়েছেন ঋষভ পন্থ, আবেশ খান, পৃথ্বী শ, হনুমা বিহারী ও শুভমান গিলের মতো তরুণরা। দ্রাবিড়ের কোচ হওয়ার প্রসঙ্গে নাম প্রকশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা বলেন, "রাহুল কোচ হওয়ার জন্য রাজি হয়েছেন। উনি ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত ভারতীয় দলের সঙ্গে থাকবেন। প্রথমে রাহুল কোচ হওয়ার জন্য রাজি ছিলেন না। তবে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও সচিব জয় শাহের (Jay Shah) সঙ্গে বৈঠকের পরেই রাজি রাহুল হয়ে যায়।" 

এ দিকে শোনা যাচ্ছে রাহুল টিম ইন্ডিয়ার দায়িত্ব নিলে পরস মামব্রে হতে চলেছেন ভারতের বোলিং কোচ। ব্যাটিং কোচ হিসাবে থাকবেন বিক্রম রাঠৌর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)