IPL 2021: অনবদ্য অলরাউন্ড পারফরম্যান্স,কামব্যাক করে কাকে ধন্যবাদ জানালেন KKR-এর Sunil Narine?

দীর্ঘদিন পরে পুরোনো সুনীল নারিনকে ফিরে পাওয়া গেল।

Updated By: Sep 28, 2021, 09:06 PM IST
IPL 2021: অনবদ্য অলরাউন্ড পারফরম্যান্স,কামব্যাক করে কাকে ধন্যবাদ জানালেন KKR-এর Sunil Narine?
জোড়া পুরস্কার নিয়ে বসে আছেন সুনীল নারিন। ছবি -কেকেআর

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন পরে ব্যাটে-বলে পারফরম্যান্স করে দলকে জেতালেন সুনীল নারিন (Sunil Narine)। শারজার মতো ছোট মাঠেও দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মতো শক্তিশালী ব্যাটিংকে ৯ উইকেটে মাত্র ১২৭ রানে আটকে দিল অইন মর্গ্যানের (Eoin Morgan) বোলাররা। ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে নারিন তুলে নিলেন শ্রেয়স আইয়ার ও ললিত যাদবের উইকেট। পরে মিডল অর্ডারে ব্যাট করতে নেমে আবার বিস্ফোরণ ঘটালেন এই ক্যারিবিয়ান। ফলে ১০ বল বাকি থাকতেই ৩ উইকেটে ম্যাচ জিতে মাঠ ছাড়ল কলকাতা। 

স্বভাবতই ম্যাচের সেরাও হলেন তিনি। আর সেরা হয়েই দলের বোলিং কোচ কাইল মিলসকে (Kyle Mills) ধন্যবাদ জানালেন তিনি। ম্যাচের শেষে নারিন বলেন, "এর আগে শারজার কয়েকটা ম্যাচ দেখেছিলাম। এই পিচ যে ক্রমশ স্লো হয়ে আসছে সেই আন্দাজ আগেই করেছিলাম। ধরে নিয়েছিলাম এই পিচে বল ঘুড়বে। আর তাই ব্যাটারদের সামনে বল রাখিনি। তবে এতকিছুর জন্য কিন্তু আমাদের বোলিং কোচকেই ধন্যবাদ জানাব। ওর জন্যই কামব্যাক সম্ভব হল।" 

 

মঙ্গলবার যেন পুরোনো নারিনকে ফিরে পাওয়া গেল। এই নারিনকেই তো দেখতে চায় নাইট টিম ম্যানেজমেন্ট। বল হাতে ম্যাজিক দেখানোর পর এ বার ব্যাট করতে নেমেও রুদ্রমূর্তি ধারণ করলেন। কম রান তাড়া করতে গিয়ে কলকাতার মিডল অর্ডারে ধস নামলেও নারিন ছিলেন অপ্রতিরোধ্য। ১০ বলের ২১ রানের ছোট্ট ও মারমূখী ইনিংসে ছিল ১টি চার ও ২টি ছয়। স্ট্রাইক রেট ছিল ২১০।  

আরও পড়ুন: IPL 2021, KKR vs DC: দুরন্ত কেকেআর, দিল্লিকে হারিয়ে ফের জয়ের সরণিতে কলকাতা

নাইটদর হয়ে ওপেনার হিসেবে সফল হওয়ার সঙ্গে ব্যর্থতাও তাঁর হাতে এসেছে। তবুও দলের স্বার্থে মিডল অর্ডারে নেমেছেন। মারমূখী ইনিংস নিয়ে নাইনের প্রতিক্রিয়া, "কম রান তাড়া করলেও মিডল অর্ডারে ব্যাট করা কিন্তু বেশ চ্যালেঞ্জের। তবে ম্যাচ সিচুয়েশন অনুসারে দীর্ঘদিন নেটে অনুশীলন করেছি। অবশেষে ফল পেলাম।" 

আইপিএল-এর (IPL2021) দ্বিতীয় পর্বে তিন ম্যাচ খেলে দুটি জয় পেল কেকেআর। ফলে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চার নম্বরে উঠে এল কলকাতা। তবে একই সঙ্গে আন্দ্রে রাসেলের চোট নিয়ে চিন্তা থেকেই যাচ্ছে। 

রাসেলের নাম মুখে না নিলেও সেটা মেনে নিলেন এই ক্যারিবিয়ান। নারিন শেষে বলেন, "দ্বিতীয় পর্বে ভাল খেলার জন্য আমাদের প্লে-অফে খেলার আশা এখনও রয়েছে। তবে একই সঙ্গে চিন্তার কারণ হল দলে কিছু চোট-আঘাতের সমস্যা আছে। সেটা দ্রুত মিটিয়ে নেওয়া দরকার।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)