IPL 2021: David Warner এখন অতীত, SRH সামলাবেন Kane Williamson

ধারাবাহিক ব্যর্থতায় ক্যাপ্টেনসি খোয়ালেন ডেভিড ওয়ার্নার!

Updated By: May 1, 2021, 04:02 PM IST
IPL 2021: David Warner এখন অতীত, SRH সামলাবেন Kane Williamson

নিজস্ব প্রতিনিধি: ধারাবাহিক ব্যর্থতায় ক্যাপ্টেনসি খোয়ালেন ডেভিড ওয়ার্নার (David Warner)। সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) দলের দায়িত্ব তুলে দিল নিউজিল্যান্ডের ক্যাপ্টেন কেন উইলিয়ামসনকে (Kane Williamson)। শনিবার বিকেলে টুইট করে এই ঘোষণা করে দিল নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি। এই মরসুমে বাকি সব ম্যাচে অরেঞ্জ আর্মির নেতৃত্ব দেবেন ক্যাপ্টেন কেন। 

ওয়ার্নারের ক্যাপ্টেনসিতে চলতি আইপিএলে হাফ ডজন ম্যাচ খেলেছে হায়দরাবাদ। মাত্র একটি ম্যাচই জিততে পেরেছে তারা। বলাই বাহুল্য লিগের লাস্ট বয় এসআরএইচ। ওয়ার্নার যদিও সব ব্যর্থতা নিজের কাঁধেই তুলে নিয়েছেন। আগামিকাল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলবে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচের আগের দিনই নতুন অধিনায়কের নাম ঘোষণা করে দিল সানরাইজার্স।

দেখতে গেলে ফের একবার ক্যাপ্টেনসির ব্যাটন উঠল উইলিয়ামসনের হাতে। ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলাকালীন ইচ্ছাকৃত বল বিকৃত করে ১২ মাস ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন অস্ট্রেলিয়ার ভাইস-ক্যাপ্টেন ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়া সাসপেনশনের জন্য আইপিএল খেলা হয়নি ওয়ার্নারের। সেবার উইলিয়ামসন ক্যাপ্টেনসি করেছিলেন।

আরও পড়ুন: World Test Championship: লটারির মাধ্যমে দর্শক নির্বাচন করবে ICC

হায়দরাবাদ তাদের বিবৃতিতে জানিয়েছে, "অধিনায়ক বদলের সিদ্ধান্ত লঘু ভাবে নেওয়া হয়নি। টিম ম্যানেজমেন্ট ডেভিড ওয়ার্নারের দলের প্রতি বিরাট প্রভাবের প্রতি শ্রদ্ধাশীল। এতগুলো বছর ও দায়িত্ব সামলেছে। এই মরসুমের বাকি ম্যাচগুলিতে আশা করি ডেভিড নিশ্চই আমাদের সাফল্যের জন্য চেষ্টা করবে। সেটা মাঠে এবং মাঠের বাইরে। টিম ম্যানেজমেন্ট আরও একটি সিদ্ধান্ত নিয়েছে যে, আগামী ম্যাচে দলের বিদেশি কম্বিনেশন বদলানো হবে।"

.