IPL 2021: COVID-19 ধাক্কায় বিধ্বস্ত KKR, মারণ ভাইরাসে আক্রান্ত Tim Seifert ও Prasidh Krishna

এই নিয়ে কেকেআরের চারজন ক্রিকেটারকে করোনক্রান্ত হলেন।  

Updated By: May 8, 2021, 06:06 PM IST
IPL 2021: COVID-19 ধাক্কায় বিধ্বস্ত KKR, মারণ ভাইরাসে আক্রান্ত Tim Seifert ও Prasidh Krishna

নিজস্ব প্রতিনিধি: করোনা (COVID-19) ধাক্কায় বিধ্বস্ত কলকাতা নাইট রাইডার্স (KKR)। ফের আক্রান্ত হলেন দুই ক্রিকেটার। আইপিএল (IPL 2021) চলাকালীনই করোনা বাসা বেঁধেছিল কেকেআর ব্যাটসম্যান নীতিশ রানা, স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের শরীরে। শনিবার জানা গিয়েছে নিউজিল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান টিম সেইফার্টের (Tim Seifert) পাশাপাশি করোনা পজিটিভ হয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna)। এই নিয়ে কেকেআরের পাঁচজন ক্রিকেটারকে করোনক্রান্ত হলেন।

সেইফার্টের নিউজিল্যান্ডের বাকি সদস্যদের সঙ্গে দেশে ফেরার চার্টার বিমান ধরা হচ্ছে না আপাতত। ভারত ছাড়ার আগে তাঁর আরটি-পিসিআর টেস্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে সেইফার্টকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। সেইফার্টের মাঝারি উপসর্গ দেখা দিয়েছে। সেইফার্টকে চেন্নাইতে স্থানান্তরিত করা হবে, ওখানকারই এক বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা হবে। চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসিরও ওখানেই করোনা চিকিৎসা চলছে। তাঁকে দিল্লি থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চেন্নাইতে আনা হয়। হাসি যদিও এখন সম্পূর্ণ সু্স্থ আছেন। করোনা যুদ্ধে জিতে গেছেন প্রাক্তন অজি তারকা ক্রিকেটার।

আরও পড়ুন: WTC Final ও ইংল্যান্ড টেস্টের জন্য দল ঘোষণা করল BCCI, ফিরেলন Jadeja, সুযোগ পেলেন না Pandya

অন্যদিকে প্রসিদ্ধ কৃষ্ণা যখন আহমেদাবাদে আইপিএলের বায়ো বাবল ছেড়ে আসেন, তখন তাঁর রিপোর্ট নেগেটিভ ছিল। কিন্তু মনে করা হচ্ছে বেঙ্গালুরুতে নিজের বাড়িতে ফেরার সময় তিনি বাণিজ্যিক বিমান পরিষেবার বিজনেস ক্লাসে ফেরেন, ফেরার পরই অস্বস্তি বোধ করেন কৃষ্ণা। এরপরই তাঁর করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। প্রসিদ্ধেরও সেইফার্টের মতোই মাঝারি উপসর্গ দেখা গিয়েছে। একদিন আগেই জাতীয় টেস্ট দলে জায়গা পয়েছিলেন প্রসিদ্ধ।আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য তাঁকে দলে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে রাখা হয়েছিল। আবেশ খান, অভিমন্যু ঈশ্বরণ ও আর্জান নাগওয়াসওয়ালার সঙ্গেই ছিলেন তিনি। 

.