IPL 2021, PBKS vs RR: জন্মদিনে দলে নেই 'ইউনিভার্স বস' ক্রিস গেল, হতবাক সুনীল গাভাসকর

জন্মদিনে মাঠের বাইরে ক্রিস গেল।  

Updated By: Sep 21, 2021, 08:55 PM IST
IPL 2021, PBKS vs RR: জন্মদিনে দলে নেই 'ইউনিভার্স বস' ক্রিস গেল, হতবাক সুনীল গাভাসকর

নিজস্ব প্রতিবেদন: ৪২তম জন্মদিনে দল থেকে বাদ পড়লেন 'ইউনিভার্স বস' ক্রিস গেল (Chris Gayle)। আর সেটাই মেনে নিতে পারছেন না সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে আইপিএল ( IPL 2021) অভিযান শুরু করল পান্জাব কিংস (Punjab Kings)। সেই ম্যাচের প্রথম একাদশে জায়গা করে নিতে পারলেন না এই মারকুটে বাঁহাতি ব্যাটসম্যান। 

ম্যাচের প্রথম একাদশ হাতে পেতেই গাভাসকার বলেন, "ক্রিস গেল দলে নেই! আমি তো অবাক। গেল টি-টোয়েন্টি ফরম্যাটে সবচেয়ে বড় ম্যাচ উইনার। এরমধ্যে আজ আবার ওর জন্মদিন। এমন বিশেষ দিনে গেল মাঠে নেই! আমার মাথায় আসছে না।" 

আরও পড়ুন: Rishabh Pant: ক্রিকেটার পন্থের পরিণতি বোধে মোহিত রিকি পন্টিং

শুধু সানি নন, ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেনও পাঞ্জাব দলের সিদ্ধান্ত মানতে পারছেন না। তিনি যোগ করেন, "আমাদের থেকেও গেল আরও হতাশ। আমরা শুধু কথা বলে ও প্রশ্ন তুলে ক্ষান্ত থাকতে পারি। কিন্তু গেল কোন মানসিক অবস্থায় আছে সেটা একবার ভেবে দেখুন। ও খুবই আবেগপ্রবণ মানুষ। জন্মদিনে বিশেষ কিছু করার ব্যাপারে ও ভেবে রেখেছিল। কিন্তু দিনের শেষে গেল এবং ওর অসংখ্য অনুরাগীদের হাতে হতাশা ছাড়া আর কিছুই এল না।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)