IPL 2021: ভাইরাল ভিডিয়োতে বিতর্কের ঝড়, KKR কনভয়ের জন্য থামল অ্যাম্বুলেন্স! কী বলছে পুলিস?

১৫ সেকেন্ডের একটি ভিডিয়ো ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। উঠেছে নতুন বিতর্কের ঝড়! 

Updated By: May 5, 2021, 11:50 AM IST
IPL 2021: ভাইরাল ভিডিয়োতে বিতর্কের ঝড়, KKR কনভয়ের জন্য থামল অ্যাম্বুলেন্স! কী বলছে পুলিস?

নিজস্ব প্রতিবেদন: কোভিড (COVID-19) ধাক্কায় শেষমেষ অনির্দিষ্ট কালের জন্য এই মরসুমের আইপিএল (IPL 2021) স্থগিত হয়ে গিয়েছে। আর এই খবরের মাঝেই ১৫ সেকেন্ডের একটি ভিডিয়ো ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। উঠেছে নতুন বিতর্কের ঝড়! ভিডিয়োতে দেখা যাচ্ছে কলকাতা নাইট রাইডার্সের (KKR) তিনটি টিম বাসের কনভয়কে এসকর্ট করে নিয়ে যাচ্ছে পুলিস। যার জেরে রাস্তায় আটকেছিল অ্যাম্বুলেন্স! করোনা আবহে কী করে একটি অ্যাম্বুলেন্সকে থামিয়ে আইপিএল টিমের কনভয় যেতে পারে! এই মর্মেই উঠছে হাজারো প্রশ্ন। 

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত রিপোর্টে বলা হচ্ছে এই ঘটনাটি ঘটেছে আহমেদাবাদের পাঞ্জরাপোল ক্রস রোডের ট্রাফিক মোড়ে। গত ৩ মে কেকেআরের ম্যাচ ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB) সঙ্গে। মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছিল মর্গ্যান বনাম কোহলি দ্বৈরথ। কিন্তু কেকেআরের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা আক্রান্ত হওয়ায় ম্যাচটি ভেস্তে যায়। কনভয় বিতর্ক সেদিনেরই বলে মনে করা হচ্ছে।

আজও পড়ুন: IPL 2021: চলতি বছরে হতে পারে আইপিএল! তৈরি হচ্ছে সম্ভাবনা

ভাইরাল ভিডিয়োর প্রসঙ্গে আহমেদাবাদের যুগ্ম কমিশনার (ট্রাফিক) ময়াঙ্কিশ চাড্ডা দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছে, “আমরা ভিডিয়োটি দেখেছি। কিন্তু আমরা এখনও যাচাই করে দেখেনি যে, ট্রাফিক পুলিস নাকি আহমেদাবাদ পুলিস ওই জায়গায় অ্যাম্বুলেন্সকে আটকেছিল। পুলিস কখনও কোনও ভিআইপি কনভয়ের জন্যও অ্যাম্বুলেন্সকে আটকাবে না। সেটা আইপিএল প্লেয়ার হোক বা কোনও মন্ত্রী। এমনকী আমার শববাহী গাড়িও কনভয়ের জন্য আটকাই না। হতে পারে মুহূর্তের জন্য কোনও বিভ্রান্তি হয়েছে। পুলিশের ভাবমূর্তি নষ্ট করার জন্য এরকম বিদ্ধেষপরায়ণ পদক্ষেপ নেওয়া হয়েছে ভুয়ো এবং মানহানিকর ভিডিও ছড়িয়ে দিয়ে।” 

(প্রতিবেদনে ব্যবহৃত ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা)