IPL 2021, Virat Kohli: নাইটদের বিরুদ্ধে গো হারান হারের পর কী বার্তা দিলেন বিরাট কোহলি?

হারের পর কোহলির 'বিরাট' বার্তা।  

Updated By: Sep 21, 2021, 07:04 PM IST
IPL 2021, Virat Kohli: নাইটদের বিরুদ্ধে গো হারান হারের পর কী বার্তা দিলেন বিরাট কোহলি?

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর (IPL 2021) দ্বিতীয় পর্ব শুরু হতেই কলকাতা নাইট রাইডারর্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে ৯ উইকেটে লজ্জাজনক হার। ব্যাটিং ব্যর্থতার জন্য মাত্র ৯২ রানে অল আউট হয়ে যাওয়ার পর, ভোঁতা বোলিং। ফলে বিপক্ষের দুই ওপেনার শুভমন গিল (Subhman Gill) ও ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) দাপটে ৬০ বল বাকি থাকতেই ম্যাচ জিতে যায় কলকাতা। 

ম্যাচের শেষে আরসিবি একটি ভিডিও টুইট করেছে। সেখানে কোহলি বলেন, 'যেকোনও হার মেনে নেওয়া খুবই কঠিন। তবে এই হার তো আমাদের মেনে নিতেই হবে। যত দ্রুত এই হার মেনে নেব, আমাদের এগিয়ে যেতে ততই সুবিধা হবে। একটা হার মানেই সবকিছু শেষ হয়ে যায় না। তোমাদের সবার মনে এই বিশ্বাস থাকা উচিত। তাই গত কয়েক ম্যাচে যেমন দাপটের সঙ্গে খেলে এসেছি, আগামী ম্যাচগুলোতেও সেই দাপট দেখাতে হবে।' 

আরও পড়ুন: IPL 2021: কোহলির মাইলস্টোন ম্যাচ, ক্যাপ্টেনকে উপহার দিয়ে বুকে টেনে নিলেন এবিডি

 

তবে হারের পর দলকে উজ্জীবিত করার চেষ্টা করলেও পরিসংখ্যান কিন্তু আরসিবি-র পক্ষে যাচ্ছে না। এই নিয়ে একটানা ছয়টা ম্যাচ খোয়াল কোহলির দল। গত ম্যাচে প্রথমে প্রসিদ্ধ কৃষ্ণার বলে ফিরে যান দলের অধিনায়ক। এরপর এবি ডিভিলিয়ার্স ও গ্লেন ম্যাক্সওয়েল দ্রুত সাজঘরের পথ ধরেন। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি কোহলির দল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)