IPL 2021,KKR, Shubman Gill: কোহলির বিরুদ্ধে 'বিরাট' জয়ের পর বড় বার্তা দিলেন শুভমন গিল

কোহলির দলকে হারিয়ে শুভমনের হুঙ্কার। 

Updated By: Sep 21, 2021, 10:35 AM IST
IPL 2021,KKR, Shubman Gill: কোহলির বিরুদ্ধে 'বিরাট' জয়ের পর বড় বার্তা দিলেন শুভমন গিল

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে  (Royal Challengers Bangalore) ৯ উইকেটে হারিয়ে বড় বার্তা দিলেন শুভমন গিল (Shubman Gill)। দ্বিতীয় পর্বের আইপিএল (IPL) খেলতে নেমেই ৯ উইকেটে বিপক্ষকে হারিয়ে ছন্দ খুঁজে পেল কলকাটা নাইট রাইডারর্স (Kolkata Knight Riders)। ৯৩ রান তাড়া করতে নেমে প্রথম উইকেটে ৮২ রান যোগ করেন শুভমন ও অভিষেক ঘটানো ভেঙ্কটেশ আইয়ার। 

এদিন আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ৩৪ বলে ৪৮ রান করেন শুভমন। মারেন ৬টি চার ও ১টি ছয়। ম্যাচের শেষে তিনি আরসিবি ও বাকি প্রতিপক্ষের উদ্দেশে বলেন, "সব বিভাগে জোরালো কামব্যাক করার ব্যাপারে আমরা বদ্ধপরিকর ছিলাম। এভাবেই বাকি ম্যাচগুলোতে দাপট দেখিয়ে প্লে-অফে যেতে চাই। শুধু তাই নয়, একই সঙ্গে রানরেট বাড়িয়ে রাখাও আমাদের লক্ষ্য।" 

আরও পড়ুন: IPL 2021, KKR vs RCB: ফের ব্যর্থ Virat Kohli, RCB-কে ৯২ রানে উড়িয়ে ৯ উইকেটে জয় পেল KKR

 

 

আইপিএল-এর প্রথম পর্বে একেবারেই রান পাননি। এরমধ্যে ইংল্যান্ড সফরে গিয়ে পায়ের চোটে কাবু ছিলেন। তবুও এদিন এই পাঞ্জাব তনয়ের ব্যাটিংয়ে কোনও জড়তা ছিল না। বোলাররা সবার কাজ সহজ করে দেওয়ার পর বাকি কাজটা ভেঙ্কটেশকে নিয়ে অনায়াসে সারলেন শুভমন। নিজের ব্যাটিং প্রসঙ্গে শুভমন বলেন, "রান পেয়ে দারুণ অনুভূতি হচ্ছে। তবে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়তে পারলে আরও ভাল লাগত। আশাকরি পরের ম্যাচগুলোতে দলকে আরও সাহায্য করতে পারব।" 

মূলত মূলত আন্দ্রে রাসেল (Andre Russel) ও বরুণ চক্রবর্তীর (Varun Chakravarthy) দাপটে মাত্র ৯২ রানে গুটিয়ে গেল আরসিবি। এর আগে ২০১৭ সালে ইডেন গার্ডেন্সে এই নাইটদের বিরুদ্ধেই ৪৯ রানে অল আউট হয়ে যায় কোহলির দল। তাই দুই বোলারের প্রশংসা করলেন শুভমন। তিনি যোগ করেন, "এদিন আমাদের বোলিং দারুণ হয়েছে। পাওয়ার-প্লেতেই আমরা দাপট দেখাতে শুরু করেছিলাম। রাসেল ও বরুণ বিপক্ষকে মাথা তুলে দাঁড়াতেই দিল না। ওদের জন্যই আমাদের কাজটা অনেক সহজ হয়ে গেল।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.