IPL 2022 Auction: Dhoni-র সঙ্গে কথা হয়নি রিটেনশন নিয়ে, ১৪ কোটি দেখে ভয় পান Deepak Chahar!

দীপক চাহার জানালেন যে, কখনও ধোনি বা সিএসকে ম্যানেজমেন্টকে বলেননি তাঁকে ধরে রাখার জন্য।

Updated By: Feb 13, 2022, 04:13 PM IST
IPL 2022 Auction: Dhoni-র সঙ্গে কথা হয়নি রিটেনশন নিয়ে, ১৪ কোটি দেখে ভয় পান Deepak Chahar!
দীপক চাহার

নিজস্ব প্রতিবেদন: গতবারের ও সব মিলিয়ে চারবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম চেন্নাই সুপার কিংস (CSK)। এমএস ধোনির (MS Dhoni) 'হলুদ বাহিনী' ক্যাপ্টেন এমএস ধোনি (১২ কোটি টাকা), রবীন্দ্র জাদেজা (১৬ কোটি টাকা), মইন আলি (৮ কোটি টাকা) ও রুতুরাজ গায়কোয়াড়কে (৬ কোটি টাকা) ধরে রেখেছিল। কিন্তু দলের তারকা বোলার ও ধারাবাহিক পারফর্মার দীপক চাহারকে (Deepak Chahar) চেন্নাই ছেড়ে দিয়েছিল। সিএসকে নিলামে ৪৮ কোটি টাকা নিয়ে নেমে প্রথম দিনেই চাহারকে দলে ফেরাতে খরচ করে ফেলে ১৪ কোটি টাকা। চাহার 'ঘর ওয়াপসি'র পর জানালেন যে, তাঁকে ধরে রাখার জন্য কখনই তিনি ধোনির সঙ্গে কথা বলেননি, তিনি জানতেন যে, চেন্নাই তাঁকে ফেরাবেই।

২০১৮ সাল থেকে হলুদ জার্সিতে খেলছেন চাহার। ৬৩ ম্যাচে ৫৯ উইকেট নেওয়া তারকা বোলার ধোনির টিমের অন্যতম সেরা যোদ্ধা। চাহার স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে রবিবার বলেন, "আমি চেন্নাই সুপার কিংসে ফিরতে পেরে সত্যিই খুশি। কোনও ফারাক পড়বে না। ফিরে গিয়ে সেই চেনা মুখগুলো দেখতে পাব। বিগত ৪ বছর যাদের দেখছি, আমি তো বলব ৬ বছর। কারণ পুণে দলেও অর্ধেক চেন্নাইয়ের প্লেয়াররা ছিল। এর থেকে ভাল নিলামের কথা ভাবতেও পারি না। আমি রিটেনশন নিয়ে মাহি ভাই বা সিএসকে ম্যানেজমেন্টের সঙ্গে কখনও কথা বলিনি। আমাকে ২০১৮ সালেই আশ্বস্ত করা হয়েছিল যে, আমি চেন্নাইয়ের হয়েই খেলে যাব। আমি কাশী স্যার ও শ্রীনিবাসন স্যারের সঙ্গে কথা বলেছিলাম। তাঁরা আমাকে বলেছিলেন যে, আজীবন হলুদ জার্সিতেই খেলব। তারপর থেকে আমি তাঁদের কথাই বিশ্বাস করে এসেছি। ফলে নিলামের আগে আমাকে রিটেনশন নিয়ে কথা বলতে হয়নি। জানতাম সিএসকে আমাকে নেবেই।"

আরও পড়ুন: Liam Livingstone: 'সাড়ে ১১ কোটিতে লিভিংস্টোনকে নিয়ে জুয়া খেলল পঞ্জাব!' বিস্ফোরক প্রাক্তন ভারতীয়

চাহার এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন। আহমেদাবাদে ওয়ানডে সিরিজ শেষ করে টি-২০ সিরিজ খেলতে তিনি কলকাতায় রয়েছেন। চাহার জানিয়েছেন যে, দলের সকলে বাসে করে আসার সময় মোবাইলে নিলাম অনুষ্ঠান দেখেছে। চাহার নিলামে ১৪ কোটি টাকা দর ওঠায় ভয়ও পেয়েছিলেন। এই বিষয়ে তিনি বলছেন,"যখন নিলামে ১৪ কোটি টাকা দর ওঠে আমার, আমি ভাবছিলাম এর চেয়ে বেশি যেন দাম না ওঠে। কারণ সিএসকে যদি বেরিয়ে যায়, তাহলে আমি খুব দুঃখ পাব। আমি সিএসকে-র হয়েই খেলতে চেয়েছি বরাবর। অন্য রঙের জার্সিতে নিজেকে ভাবতেও পারি না। এক সময় ১৪ কোটি টাকা দর উঠেছে দেখে ভাবছিলাম, অনেকটা বেশি খরচ হয়ে গেল। চেন্নাইয়ের প্লেয়ার হয়ে চাই একটা ভাল দল তৈরি হোক। যাতে আরও ক্রিকেটারদের কেনা যায়।" ঘটনাচক্রে চেন্নাই সুপার কিংস বিগত ১৫ বছরের ইতিহাসে এই প্রথম নিলামে কোনও ক্রিকেটারকে নিতে ১০ কোটি টাকার বেশি খরচ করল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.